বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ঘরের তালা ভেঙ্গে ৩ লাখ টাকার মালামাল লুটে নিলেন সৎ মা!

উজিরপুর প্রতিনিধিঃ বরিশালের উজিরপুরে পাষন্ড সৎ মায়ের বিরুদ্ধে হামলা ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। এলাকায় তোলপার সৃষ্টি হয়েছে। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযোগ ও ভূক্তভোগী সুত্রে জানা যায়- উপজেলার শোলক ইউনিয়নের গজেন্দ্র গ্রামের খোকন সরদার(৪০) এর সাথে ধামুরা গ্রামের মিলন মিয়ার মেয়ে মুক্তি বেগম(২৪) এর এক বছর পূর্বে বিবাহ হয়। বিবাহের পর থেকেই প্রায়ই তার সৎ মেয়ে কেয়া আক্তার(১৭) এইচ.এস.সি পরিক্ষার্থীকে মারধর করে এবং বিভিন্ন ভয়ভীতি ও হুমকী দিয়ে আসছে। এমনকী ৬ মাস ধরে স্বামীর সাথেও সুসম্পর্ক ছিলনা। প্রায়ই কলহ বিবাদ হতো। পরে মুক্তি বেগম এক মাস পূর্বে স্বামীর কাছে একটি তালাকনামা পাঠিয়ে দেয়। এরপর স্বামী ও তার সৎ মেয়েকে মোবাইল ফোনে বিভিন্ন ভয়ভীতি ও হুমকী দেয়। এরই ধারাবাহিকতায় ২২ ফেব্রুয়ারী সন্ধ্যায় খোকন ও তার সন্তানরা বাড়ীতে না থাকার সুযোগে সুচতুর মুক্তি বেগম ও তার ভাই মাহমুদ মোল্লা, মাতা রহিমা বেগম এবং ভারাটে সন্ত্রাসী গজেন্দ্র এলাকার দিলু মোল্লাকে নিয়ে বসত ঘরের তালা ভেঙ্গে সোয়া ভরি স্বর্নালংকার, নগদ অর্থ, জমির দলিল, মুল্যবান কাগজপত্রসহ ৩ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়ে যায়।

এ ব্যাপারে কেয়া আক্তার বাদী হয়ে ২৩ ফেব্রুয়ারী বাদী হয়ে উল্লেখ্যদের বিরুদ্ধে উজিরপুর মডেল থানায় অভিযোগ দায়ের করে। অভিযুক্ত মুক্তি বেগমের সাথে মুঠোফোনে যোগাযোগ করতে চাইলে ফোনটি বন্ধ পাওয়া যায়। নির্যাতিতা ছাত্রী কেয়া আক্তার জানান আমার সৎ মা পটুয়াখালী জেলার পাপ্পু নামের এক ব্যাক্তির সাথে পরকিয়ায় জড়িয়ে পরে। এর প্রতিবাদ করায় আমাকে মারধর করে গুরুতর আহত করেছে এবং আমার বাবাকে নারী নির্যাতন মামলায় জড়িয়ে দেয়াসহ বিভিন্ন ভয়ভীতি ও হুমকী দিচ্ছে। এছাড়াও তার লুটপাটের ঘটনায় থানা পুলিশকে জানালে মোবাইল ফোনে আমার বাবাকে প্রানে মেরে ফেলার হুমকী দেয়। খোকন সরদার জানান পরকিয়ার প্রতিবাদ করায় আমার মেয়ে কেয়া আক্তারকে মারধর করে আমার ২য় স্ত্রী মুক্তি বেগম। এমনকী আমি কাজের সুবাদে টাঙ্গাইলে থাকায় আমার বসত ঘরের তালা ভেঙ্গে স্বর্বস্ব লুটে নিয়ে যায়। হুমকীর মুখে আমার সন্তানরা বাড়ী থেকে পালিয়ে বেড়াচ্ছে।

এ ব্যাপারে উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ জিয়াউল আহসান জানান, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp