বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে চেয়ারম্যানের অনিয়মের বিরুদ্ধে প্রতিবাদ করায় ইউপি সদস্যকে কুপিয়ে জখম

শামীম আহমেদ :: বরিশালের বাবুগঞ্জের জাহাঙ্গীর নগর ইউনিয়নে চেয়াম্যানের অনিয়মের প্রতিবাদ করায় ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি ও ২ নং ওয়ার্ডের ইউপি সদস্য হাবিবুর রহমান রিপন (৪৫) কে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে চেয়াম্যানের বিরুদ্ধে।

শনিবার (১০ এপ্রিল) বিকাল সাড়ে ৫ টার দিকে তিলারচর এলাকায় ঘটনাটি ঘটে। পরে স্থানীয়রা গুরুত্বর রক্তাক্ত অবস্থায় বর্তমান ইউপি সদস্য হাবিবুর রহমানকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করেন।

আহত সূত্রে জানা গেছে, ক্ষমতাসীন দলের চেয়াম্যান তারিকুল ইসলামের অনিয়ম ও নানা অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করায় চেয়াম্যান তারিকুল তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাকে প্রানে মেরে ফেলার চেষ্টা চালায়। কিন্তু আল্লাহতালা না মারলে কেউ মারতে পারেনা। তাই এবারও প্রানে বেঁচে গেলাম। তিনি আরো বলেন, চেয়ারম্যানের অপকর্মসহ এলাকায় নানা অনিয়মের প্রতিবাদ করায় এর আগেও এক বার চেয়ারম্যান নিজেই আমাকে মারধর করেন। পরে আমি বরিশাল জেলা প্রশাসক, বরিশাল দুদক, উপজেলা চেয়ারম্যান, নিবার্হী কর্মকর্তাসহ প্রশাসনের কাছে তার অনিয়ম সহ নানা অপকর্মের বিরুদ্ধে তদন্ত চেয়ে জন্য একটি লিখিত অভিযোগ দেই। অভিযোগটি দেওয়ার পর থেকেই চেয়ারম্যান তারিকুল ইসলাম আমার উপর ক্ষিপ্ত হয়ে থাকে। তারই জের ধরে তার সন্ত্রাসী বাহিনী দিয়ে আমাকে মেরে ফেলার চেষ্টা করেন।

হামলাকারীরা হলেন, শহিদুল সরদার, সুজা মোল্লা, মিজান মোল্লা, মিঠু খা, রহিম প্যাদা, মুজা ব্যাপারী সহ প্রায় ২৫/৩০ জন সন্ত্রাসী আমাকে কুপিয়ে জখম করে মেরে ফেলার চেষ্টা করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতারে ভর্তি করেন। এঘটনায় বাবুগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

অন্যদিকে স্থানীয় সূত্রে আরো জানা গেছে, হাবিবুর রহমান রিপন তিনি বিএনপি করায় চেয়ারম্যান তারিকুল ইসলাম তার ওয়ার্ডে কোন ধরনের কাজ অথবা বিজিএফএর চাল সহ কোন ধরনের বরাদ্দ দেয়নি। তার ওয়ার্ডে কোন বরাদ্দ না দেওয়ায় চেয়াম্যানের বিরুদ্ধে ক্ষিপ্ত হয়ে থাকেন এলাকাবাসী। এঘটনায় বাবুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানা গেছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp