বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে টাকা দিয়ে ভোট কিনতে গিয়ে হামলার শিকার মোটরসাইকেল প্রার্থীর সমর্থক

নিজস্ব প্রতিবেদকঃ- বরিশাল সদর উপজেলা নির্বাচনে চরবাড়িয়া কাগাশুরা বাজার এলাকায় টাকার বিনিময়ে ভোট কিনতে গিয়ে গণধোলাই খেয়েছেন উপজেলা চেয়ারম্যান প্রার্থীর কর্মী সমর্থকরা।

সোমবার (২৯এপ্রিল) রাত সাড়ে ৯ টার দিকে এ ঘটনা ঘটে। এ ঘটনায় সংশ্লিষ্ট এলাকাসহ গোটা চরবাড়িয়া থমথমে অবস্থা বিরাজ করছে।

জানা গেছে, চরবাড়িয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের কাগাশুরা বাজার এলাকায় টাকা দিয়ে ভোট কেনার সময় ভোটারদের হামলার শিকার হয়েছেন চেয়ারম্যান প্রার্থীর লোক শহিদুল ইসলাম সহিদ, রানা শরীফসহ তাদের কর্মী সমর্থকরা। ঘটনার সময় ইতালি শহীদ ও রানা শরীফ এর সমর্থকদের সঙ্গে স্থানীয় ভোটারদের মারপিটের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের কয়েকজন আহত হয়েছেন বলে জানা গেছে।

সংশ্লিষ্ট এলাকার একাধিক ভোটার বলেন, নির্বাচনী পরিবেশ সুষ্ঠুই ছিল কিন্তু বর্তমান চেয়ারম্যান প্রার্থী মোটরসাইকেল মার্কা এস এম জাকির হোসেনের সমর্থক শহিদুল ইসলামের নেতৃত্বে অন্তত ৫/৬ লোক কাগাশুরা বাজার এলাকায় প্রবেশ করে।

এ সময় ভোটারদের টাকা দিয়ে মোটরসাইকেল প্রতীকে ভোট দেওয়ার প্রস্তাব করে। এতে সাধারণ ভোটার রাজি না হলে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন তারা। বাকবিতণ্ডার একপর্যায়ে তাদের সঙ্গে হাতাহাতি হয়।

পরবর্তীতে স্থানীয়রা গিয়ে এস এম জাকিরের কর্মী সমর্থকদের অনৈতিক প্রস্তাবের বিরুদ্ধে অবস্থান নেয়। এতে চেয়ারম্যান এস এম জাকিরের কর্মী সমর্থকরা মারামারির একপর্যায়ে স্থান ত্যাগ করে।

মুহুর্তেই এ ঘটনা ছড়িয়ে পড়লে কাগাশুরা বাজারের ব্যবসায়ী ও স্থানীয়রা জড়ো হয়ে প্রতিহত করে। ঘটনার পরপরই আইনশৃঙ্খলা বাহিনী গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে এবং পরবর্তী সহিংসতা এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়ন করে।

ঘটনাস্থলে উপস্থিত কাউনিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মো. আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেন বলেন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp