বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ডাকাত সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ তিন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। যুব বয়সি এই তিনজনকে মেট্রোপলিটন বিমানবন্দর থানা পুলিশ সদর উপজেলার কাশিপুর ইউনিয়নের কলসগ্রাম থেকে গ্রেপ্তার করে। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির বেশ কিছু সরঞ্জাম উদ্ধার করেছে।

সোমবার এক ইমেল বিজ্ঞপ্তিতে এই তথ্য বরিশাল মেট্রোপলিটন পুলিশের মিডিয়া সেল নিশ্চিত করে।

গ্রেপ্তার তিন যুবক হচ্ছে- কলসগ্রামের বাসিন্দা মৃত খোরশেদ আলমের ছেলে মো. আরিফুল ইসলাম ধলু (৩৩) এবং গৌরনদীর মাহিলাড়া গ্রামের জিন্নাত আলী ফকিরের ছেলে মো. শফিকুল ইসলাম (২৫) এবং বানারীপাড়ার মাদারকাঠি গ্রামের ইসমাইল হাওলাদারের ছেলে মো. শফিকুল ইসলাম (২৫)।

বিমানবন্দর থানা পুলিশ সূত্র জানায়, সংঙ্ঘবদ্ধ এই ডাকাতদলটি কলসগ্রামের বাসিন্দা ডাকাত আরিফুল ইসলাম ধলুর বসতঘরের সামনে অবস্থান নেয় এবং সেখানে বসে তারা ডাকাতির প্রস্তুতি গ্রহণ করছিল। তখন থানা পুলিশের একটি টিম সেখানে হানা দিয়ে ধলুসহ ওই দুইজনকে গ্রেপ্তার করে। এবং তাদের কাছ থেকে চাপাতি, ছোড়া, রেঞ্জসহ আরও বেশকিছু সরঞ্জামাদী উদ্ধার করে।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হেলাল উদ্দিন জানান, গ্রেপ্তার তিন যুবকের বিরুদ্ধে মামলা পরবর্তী তাদের আদালতে প্রেরণ করা হয়। সংশ্লিষ্ট আদালতের বিচারক তাদের কারাগারে পাঠিয়ে দিয়েছেন।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp