বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ডিবির সেই এসআই মহিউদ্দিনের বিরুদ্ধে আরও একটি মামলা

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে ডিবি পুলিশ আটক করার পর কারাগারে অসুস্থ হয়ে শিক্ষানবীশ আইনজীবী রেজাউল করিম রেজার মৃত্যুর ঘটনায় অভিযুক্ত এসআই মহিউদ্দিনের বিরুদ্ধে আরও একটি মামলা দায়ের করা হয়েছে। মৃত আইনজীবী রেজাউল করীম রেজার বাবা ইউনুস মুন্সী সোমবার বরিশাল নির্বাহী ম্যাজিস্ট্রেট আদালতে মামলাটি দায়ের করেন।

ইউনুস মুন্সী ওই মামলায় অভিযোগ করেছেন, রেজাউল করীমকে নির্যাতন করে হত্যার অভিযোগে দায়ের হওয়া মামলাটি প্রত্যাহার করে নেয়ার জন্য এসআই মহিউদ্দিন তাকে ভয়ভীতি দেখাচ্ছেন। আদালত অভিযোগটি আমলে নিয়ে এসআই মহিউদ্দিনকে আগামী ৭ ফেব্রুয়ারী সশরীরে আদালতে হাজির হয়ে কারণ দর্শানোর নির্দেশ দিয়েছেন।

গত ২৯ ডিসেম্বর রাত সাড়ে ৮টায় রেজাউল করিমকে নগরীর সাগরদী হামিদ খান সড়ক থেকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা পুলিশের এসআই মহিউদ্দিন। ওই রাতেই মহিউদ্দিন বাদী হয়ে তার বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেন। ৩০ ডিসেম্বর রেজাউলকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। ১ জানুয়ারী রাত সাড়ে ৯টায় কারা হাসপাতালে অসুস্থ রেজাউলকে শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসাধিন অবস্থায় মৃত্যু ঘটে।

রেজাউলকে নির্যাতন করে হত্যার অভিযোগে গত ৫ জানুয়ারী বরিশাল জ্যেষ্ঠ মহানগর হাকিম আদালতে এসআই মহিউদ্দিনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছেন পিতা ইউনুস মুন্সী। মামলা দায়েরের দিনই এসআই মহিউদ্দিনকে ডিবি থেকে প্রত্যাহার করে মেট্রোপলিটন পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে। তবে এখনো তাকে সাসপেন্ড বা অন্য কোন ব্যবস্থা গ্রহণ করা না হলেও বিএমপি’র পক্ষ থেকে ঘটনাটির তদন্ত করা হচ্ছে বলে জানান হয়েছে। আদালত মামলাটি গ্রহণ করে পিবিআই’কে কমপক্ষে একজন ইন্সেপেক্টর পদমর্জাদার কর্মকর্তা দ্বারা তদন্তের নির্দেশ দিয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp