বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে তিন যুবককে কুপিয়ে জখমের ঘটনায় ৭১ জনের বিরুদ্ধে মামলা

বরিশাল ক্রাইম নিউজ ডেস্ক :: বরিশাল সদর উপজেলার এক ইউনিয়ন চেয়ারম্যানের নেতৃত্বে প্রতিপক্ষ তিন যুবককে কুপিয়ে জখম করা হয়েছে। তাদের রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাটি ঘটেছে রোববার রাতে সিটি কর্পোরেশনের ২৬ নম্বর ওয়ার্ডের হরিনাফুলিয়া নামক স্থানে।

আহতরা হচ্ছেন- ২৬ নম্বর ওয়ার্ড হরিনাফুলিয়া এলাকার সরদার বাড়ির মো. সাগর সরদার (২২), হাফেজ হাওলাদার (২৩) এবং মো. আক্কাস হোসেন (২১)।

স্থানীয় সূত্রে জানা গেছে- সদর উপজেলার জাগুয়া ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাক হোসেন চৌধুরীর লোকজনের সাথে পার্শ্ববর্তী বরিশাল সিটি কর্পোরেশনের ২৬ নম্বর ওয়ার্ডের হরিনাফুলিয়া এলাকার কতিপয় ব্যক্তির বিরোধ চলে আসছিল। সেই বিরোধকে কেন্দ্র করে চেয়ারম্যানের নেতৃত্বে ১০ থেকে ১৫ ব্যক্তি হামলা চালিয়ে তিন যুবককে মারধর করেন। একপর্যায়ে তাদের এলোপাতাড়ি কুপিয়ে সড়কে ফেলে পালিয়ে যায়।

রক্তাক্ত অবস্থায় তাদের উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থল পরিদর্শন ও চিকিৎসাধীন তিন যুবকের খোঁজ-খবর নিয়েছেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা।

তবে এই ঘটনায় জড়িত কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, এই হামলার ঘটনায় রাতেই একটি মামলা গ্রহণ করা হয়েছে। এতে জাগুয়া ইউনিয়ন চেয়ারম্যান মোস্তাক হোসেন চৌধুরীকে প্রধান আসামি করে ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৫০/৬০ জনকে অভিযুক্ত করা হয়েছে। তাদের গ্রেপ্তারে পুলিশের একাধিক টিম মাঠে নিয়োজিত রয়েছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp