বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে তৃণমূল নেতাকর্মীদের সাথে জেলা ছাত্রদলের মতবিনিময় শুরু

স্টাফ রিপোর্টার :: আরো গতিশীল সু-সংগঠিত সংগঠনে রপান্তর করার লক্ষ্যে বরিশালের বিভাগীয় পর্যায়ে জাতীয়বাদী ছাত্রদলের প্রতিটি ইউনিটের সাধারণ নেতাকর্মীদের মতবিনিময় সভা করে মতামত সংগ্রহ অভিযান শুরু করেছে।

সোমবার বরিশালের বাকেরগঞ্জ উপজেলা, পৌর ও কলেজ শাখা ছাত্রদলের নেতাকর্মীদের মতবিনিময় সভার মধ্য দিয়ে এই কার্যক্রম শুরু হয়। এরআগে দুপুরে ছাত্রদলের বরিশাল জেলা শাখা বরিশাল নগরের সদররোডস্থ বিএনপি কার্যালয়ে সংবাদ সম্মেলন করে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা ছাত্রদলের সভাপতি ও কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাহফুজ আলম মিঠু। লিখিত বক্তব্যে তিনি বলেন, ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান মনেপ্রাণে বিশ্বাস করেন সংগঠনের তৃণমূলের নেতাকর্মীই দলের প্রাণশক্তি। তিনি আশা প্রকাশ করেন বিএনপির প্রতিটি সিদ্ধান্ত ছাত্রদল বাস্তবায়ন করবে এবং যে কোনো প্রতিকূল পরিবেশের মধ্যে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে সর্বদা রাজপথে থাকবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, আজ মঙ্গলবার বরিশালের মুলাদী ও বাবুগঞ্জ উপজেলায়, বুধবার উজিরপুর ও বানারীপাড়ায়, বৃহস্পতিবার হিজলা ও মেহেন্দিগঞ্জে, শুক্রবার বরিশাল সদর উপজেলায় এবং শনিবার গৌরনদী ও আগৈলঝাড়া উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদলের নেতাকর্মীদের মতামত সংগ্রহ করা হবে। এ কার্যক্রমে কেন্দ্রীয় ছাত্রদলের সহসভাপতি জাকিরুল ইসলাম জাকিরের নেতৃত্বে চার সদস্যের একটি দল অংশ নেবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp