বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে দাবিকৃত চাঁদা না দেয়ায় সাবেক পুলিশ সদস্যসহ স্ত্রী-সন্তানকে মারধর

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরীর কাউনিয়ায় দাবিকৃত চাঁদা না দেওয়ায় জাহাঙ্গীর আলম নামের এক সাবেক পুলিশ সদস্য ও তার স্ত্রী-সন্তানকে মারধরের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় গুরুত্ব আহত অবস্থায় তার ছেলে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার দুপুরে সাড়ে ১২ টার দিকে নগরীর কাউনিয়া কমিশনার গলিতে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সাবেক পুলিশ সদস্য জাহাঙ্গীর আলম (৬১), তার স্ত্রী রোকসানা আক্তার কেয়া (৪৫), তার ছেলে আমিনুল ইসলাম হৃদয় (২৭)

সাবেক পুলিশ সদস্য জাহাঙ্গীর আলম অভিযোগ করে বলেন- আমি দীর্ঘদিন যাবত কাউনিয়া কমিশনার গলিতে বসবাস করছি। সম্প্রতি আমি আমার জমিতে স্থাপনা নির্মাণকাজ শুরু করি। হঠাৎ আজ দুুপুরে আমাকে কল করে চাঁদা দাবি করে এই এলাকার কামাল। আমি পুলিশ সদস্য হয়ে চাঁদা দেব না বলে জনিয়ে দিলে কিছুক্ষণ পর কামাল, তার স্ত্রী শিরিন বেগম, ফারুক শরীফ ওরফে টাক ফারুক, সোহেল ও তার বোন জামাই আলমগীরসহ এক দল সন্ত্রাসী আমাদের বাড়িতে হামলা চালায়। এতে আমিসহ আমার স্ত্রী ও ছেলে আহত হয়। আমার ছেলে গুরুত্ব আহত হলে স্থানীয়রা তাকে ররিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।

এ ঘটনায় কাউনিয়া থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন জাহাঙ্গীর আলম।

বরিশাল মেট্রোপলিটন কাউনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহমান মুকুল বলেন, ‘এ ধরনের ঘটনা আমার জানা নেই। খোঁজখবর নিয়ে আইনগত ব্যবস্থা নেব।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp