বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে দুই কেজি গাঁজা উদ্ধার, আটক ১

অনলাইন ডেস্ক :: বরিশালে ২৫ গ্রাম গাঁজার সূত্র ধরে অভিযান চালিয়ে প্রায় দেড় লাখ টাকা মূল্যের দুই কেজি গাঁজা উদ্ধার করেছে পুলিশ। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে গেছে গাঁজা ব্যবসায়ী।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উত্তর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ আবুল কালাম আজাদ এর নেতৃত্বে নগরীর ২৯ নম্বর ওয়ার্ডস্থ পূর্ব ইছাকাঠি শাহ্ পড়ান সড়ক এলাকায় এই অভিযান পরিচালিত হয়।

এই ঘটনায় আটককৃত মাদক সেবনকারী এবং পলাতক মাদক ব্যবসায়ীকে আসামি করে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) সকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উত্তর জোনের উপ-পুলিশ কমিশনার খায়রুল আলম এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের এই তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ‘২৪ ফেব্রুয়ারি দুপুর দুইটার দিকে মহানগরীর কাউনিয়া থানার পরিদর্শক (অপারেশন) হিরন্ময় সরকারের নেতৃত্বে পশ্চিম কাউনিয়া লাকুটিয়া সড়কস্থ সাধুর বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে পুলিশ।

এসময় সেখান থেকে ২৫ গ্রাম গাঁজাসহ নথুল্লাবাদ এলাকাধীন বৌদ্ধপাড়া মোড়ের বাসিন্দা ও রাজাপুরের শিপন হাওলাদারের ছেলে মো. রাজু হাওলাদার (২১) কে আটক করে তারা।

পরে তার দেয়া স্বীকারক্তি অনুযায়ী এয়ারপোর্ট থানাধীন ইছাকাঠি শাহ পরান সড়কে কাশিপুর ইউপি সদস্য আব্দুল কাদের এর বাড়িতে দ্বিতীয় অভিযান পরিচালণা করে কাউনিয়া থানা পুলিশ। এ অভিযানের নেতৃত্ব দেন অতিরিক্ত পুলিশ কমিশনার মোহাম্মদ আবুল কালাম আজাদ (উত্তর)।

অভিযানকালে আব্দুল কাদের মেম্বারের ভাড়াটিয়া কাশিপুর বিল্ববাড়ি এলাকার আরআরএফ পুলিশ লাইন সংলগ্ন খলিফা বাড়ীর বাসিন্দা মৃত মান্নান খলিফার ছেলে নাঈম খলিফা (২০) এর বসতঘরে তল্লাশী চালানো হয়। তবে তার আগেই পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যান মাদক ব্যবসায়ী নাঈম।

এদিকে নাঈমের ঘরে তল্লাশী করে ২ কেজি গাঁজা উদ্ধার করা করে অভিযানিক দল। যার আনুমানিক অবৈধ বাজার মূল্য এক লাখ ৪০ হাজার টাকা বলে জানিয়েছে পুলিশ।

উপ-পুলিশ কমিশনার খায়রুল আলম বলেন, ‘এই ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। মামলার বাদী হয়েছেন এসআই জসীম উদ্দিন। এতে আটককৃত রাজু হাওলাদার ও পলাতক নাঈমকে আসামি করা হয়েছে। এদের মধ্যে রাজুকে ওই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp