বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নতুন করে আরও ৪১ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে গত ২৪ ঘন্টায় নতুন করে আরও ৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্ত ২ হাজার ৬৫৪ জন। একই সময়ে আক্রান্ত ৩১ জন রোগী সুস্থতা লাভ করেছেন। এনিয়ে জেলায় মোট সুস্থ্য ১ হাজার ৮২৪ জন। গত ২৪ ঘন্টায় জেলায় করোনা আক্রান্ত হয়ে একজন মৃত্যুবরণ করেছেন। ফলে জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারীর সংখ্যা রয়েছে মোট ৪৭ জনে।

রোববার (৯ আগস্ট) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এসব তথ্য নিশ্চিত করা হয়।

আক্রান্তদের মধ্যে- বাবুগঞ্জ উপজেলার ২ জন, হিজলা উপজেলার ১ জন, আগৈলঝাড়া উপজেলার ১ জন, বরিশাল নগরীর অক্সফোর্ড মিশন রোড এলাকার ৪ জন, বৈদ্যপাড়া ও কাশীপুর এলাকার ৩ জন করে ৬ জন, বটতলা, মেডিকেল স্টাফ কোয়ার্টার ও সদর রোড এলাকার ২ জন করে ৬ জন, পুলিশ লাইন রোড, ব্যাপ্টিস্ট মিশন রোড, সাগরদী, সিএন্ডবি রোড, মুসলিম গোরস্থান রোড, মুন্সী গ্যারেজ, নথুল্লাবাদ, রুপাতলী, কালীবাড়ি রোড প্রত্যেক এলাকার ১ জন করে ৯ জন, বিপিডিবিতে কর্মরত ২ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ২ জন, রেঞ্জ পুলিশের ১ জন সদস্য, জেলা পুলিশের ১ জন সদস্য, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন চিকিৎসক, ৫ জন নার্স।

বরিশাল জেলা প্রশাসক এস.এম. অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পরপরই ওই ৪১ জন ও মৃত ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp