বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নতুন করে চিকিৎসক-নার্সসহ ৩৪ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে আরো ৩৪ জনের শনাক্ত হয়েছে। এ নিয়ে ৫৬৬ জন করোনা আক্রান্ত হয়েছে। এবং ৫৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ও একজন করোনা আক্রান্ত রোগী মারা গেছেন।

শুক্রবার (৫ জুন) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়িা সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে উজিরপুর ও মুলাদী প্রত্যেক উপজেলার ১ জন করে ২ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ১ জন চিকিৎসক, ৮ জন নার্স ও ১ জন স্টাফ, পুলিশ হাসপাতালে কর্মরত ১ জন চিকিৎসক, ইসলামি ব্যাংক হাসপাতালে কর্মরত ১ জন নার্স, বরিশাল নগরীর রুপাতলি ও আলেকান্দা এলাকার ৪ জন করে ৮ জন, নথুল্লাবাদ এলাকার ২ জন, ব্রাউন কমপাউন্ড, নাজির মহল্লা, চাঁদমারি, সাগরদি, কাঠপট্টি, বাংলাবাজার, ভাটিখানা, হাটখোলা, গোরস্থান রোড, শের-ই-বাংলা সড়ক, কাঠপট্টি প্রত্যেক এলাকার ১ জন করে ১১ জন, সদর উপজেলাধীন চরমোনাই এলাকার ১ জন ।

আজ দেলোয়ার হোসেন (৪০) নামে নগরীর চান্দুর মার্কেট এলাকায় করোনা আক্রান্ত ব্যক্তি মারা গেছেন।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৩৪ জন ও মৃত ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাকে লকডাউন করা হয়েছে তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলচ্ছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp