বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নতুন করে নার্স-পুলিশসহ ৪ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৪১

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে আরো ৪ জনের করোনা শনাক্ত হয়েছে। আজ শনিবার (২৩ মে) ঢাকা ইনস্টিউট ফর ডেভেলপিং সায়েন্স এন্ড হেলথ ইনিশিয়েটিভ থেকে প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী মুলাদী উপজেলার ১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজে ল্যাব থেকে প্রাপ্ত প্রতিবেদন অনুযায়ী শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন নার্স, বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১ জন সদস্য ও নগরীর রুপাতলি এলাকার ১ জনসহ মোট ৪ জন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছে।

শনাক্ত হওয়া ৪ জনসহ এ নিয়ে জেলায় ১৪১ জনেকরোনা শনাক্ত হয়েছে। এ জেলায় আজ কেউ করোনা থেকে সুস্থ হয়নি। এছাড়া এ পর্যন্ত জেলায় ৪২ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন।

উল্লেখ্য, গত ২৩ এপ্রিল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে প্রথমবারের মতো ৩ জন ব্যক্তিকে করোনা থেকে সুস্থতার ছাড়পত্র প্রদান করা হয়।

গত ১২ এপ্রিল থেকে বাবুগঞ্জ উপজেলায় ১২ জন, সদর উপজেলায় শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক, নার্স ও শের-ই-বাংলা মেডিকেল কলেজের ছাত্রসহ ৯৮ জন, উজিরপুর উপজেলায় ৮ জন, মেহেন্দীগঞ্জ উপজেলায় ৫ জন, বাকেরগঞ্জ উপজেলায় ৪ জন, বানারীপাড়া, হিজলা, মুলাদী ও আগৈলঝাড়া উপজেলার প্রত্যেকটিতে ৩ জন করে, গৌরনদী উপজেলার ২ জনসহ ১৪১ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে।

আজ শনাক্ত হওয়া শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন নার্স সহ করোনা ভাইরাস প্রাদুর্ভাব শুরুর পর থেকে এ জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ১০ জন চিকিৎসক (ইন্টার্ন চিকিৎসক ০৪ জন), ৯ জন নার্স, ১ জন মেডিকেল টেকনলজিস্ট, ১ জন পরিবার পরিকল্পনা পরিদর্শকসহ সর্বমোট ২১ জন করোনা আক্রান্ত হয়েছেন।

মুলাদী উপজেলায় করোনা শনাক্ত হওয়া ১ জন ব্যক্তি ১২ এপ্রিল মৃত্যুবরণ করেছেন।

উল্লেখ্য, গত ১২ এপ্রিল এ জেলায় প্রথমবারের মতো মেহেন্দীগঞ্জ ও বাকেরগঞ্জ উপজেলায় ২ জন করোনা আক্রান্ত রোগী শনাক্ত হয়। করোনা আক্রান্ত রোগী শনাক্তের পরিপ্রেক্ষিতে ঐদিনই জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp