বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নতুন করে ১১ পুলিশ সদস্যসহ ৬৪ জনের করোনা শনাক্ত

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে গত ২৪ ঘণ্টায় এক চিকিৎসক, পুলিশ সদস্যসহ নতুন করে ৬৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে বরিশাল জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫৩২ জনে।

বৃস্পতিবার শের-ই-বাংলা মেডিক্যাল কলেজের পিসিআর ল্যাবের পরীক্ষার রিপোর্টে ওই পরিমাণের মানুষের শরীরে করোনাভাইরাস পজিটিভ আসে। শুক্রবার রাত সাড়ে ১২টায় জেলা প্রশাসনের মিডিয়া সেল থেকে এ তথ্য জনানো হয়েছে।

আক্রান্তদের মধ্যে শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের একজন চিকিৎসক, তিনজন নার্স ও একজন স্টাফ রয়েছে। এছাড়া হাসপাতালের নার্স পরিবারের দুজন সদস্য রয়েছেন। মেট্রোপলিটন পুলিশের ১১ জন সদস্য এবং পুলিশ পরিবারের দুজন করোনা আক্রান্ত হয়েছেন। নগরীর সাগরদী, রুপাতলি, কাউনিয়া ও বাংলাবাজার এলাকায় পাঁচজন করে মোট ২০ জন।

আমানতগঞ্জ, আলেকান্দা ও আমতলার মোড় এলাকায় দুজন করে ছয়জন, চৌমাথা, এমবি স্কুল মোড়, ধান গবেষণা মোড়, কলেজ রোড, বগুড়া রোড, ফকির বাড়ি, কমিশনার অফিস, কাঠপট্টি রোড, বিআইপি রোড, মুসলিম গোরস্থান রোড, কাশিপুর, ১০ এপিবিএন, ল কলেজ রোড এলাকায় একজন করে মোট ১৩ জন আক্রান্ত রয়েছে।

এছাড়া জেলার সদর উপজেলার শায়েস্তাবাদ এলাকায় একজন, দিনারের পুল এলাকায় একজন, উজিরপুর উপজেলার দুজন এবং গৌরনদী উপজেলার একজন ব্যক্তি করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্তদের বয়স ১২ থেকে ৬২ বছরের মধ্যে।

বরিশাল জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৬৪ জন ব্যক্তির অবস্থান অনুযায়ী তাদের বাড়ি ও অবস্থানস্থল লকডাউন করা হয়েছে। এছাড়া তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে।

পাশাপাশি তারা কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp