বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নতুন করে ১৪ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৮১

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে গত ২৪ ঘন্টায় আরো ১৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এই নি‌য়ে জেলায় ক‌রোনা আক্রা‌ন্তের সংখ্যা দাড়িয়েছে ১৮১ জনে। এবং সুস্থ হয়ে বাড়ি ফিরেছে ৪৫ জন।

মঙ্গলবার (২৬ মে) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে। বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মাইক্রোবায়লোজি বিভাগে স্থাপিত আরটি-পিসিআর ল্যাবে বেশ কিছু নমুনা পরীক্ষা করা হলে তাদের করোনা পরেজটিভ আসে।

আক্রান্তদের মধ্যে একজন উজিরপুর উপজেলার বাসিন্দা পুরুষ বয়স (২২), একজন বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা পুরুষ বয়স (২৫), একজন মেহেন্দিগঞ্জ উপজেলার বাসিন্দা নারী বয়স (৩০), বরিশাল মেট্রোপলিটন পুলিশের ১ জন সদস্য পুরুষ বয়স (৪৫), অন্য দুইজন পুলিশ পরিবারের সদস্য নারী বয়স (৩২, ১০), নগরীর সাগরদী বাজার এলাকার বাসিন্দা নারী দুইজন বয়স (৩৫, ৩০) পুরুষ দুইজন বয়স (৬০, ৪৮), চাঁদমারি মাদরাসা সড়ক এলাকায় বাসিন্দা পুরুষ বয়স (৬৩), দক্ষিণ আলেকান্দা এলাকার বাসিন্দা পুরুষ বয়স (৪৫), বরিশাল সদর উপজেলার চরকাউয়া ইউনিয়নের চার আইচা গ্রামের বাসিন্দা পুরুষ বয়স (২৫), ব্যাপ্টিস্ট মিশন রোড এলাকায় বাসিন্দা পুরুষ বয়স (৫১)।

বরিশাল জেলা প্রশাসক এস. এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই চৌদ্দ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাকে লকডাউন করা হয়েছে তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলচ্ছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp