বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নতুন করে ১৮ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১৭৭৫ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ৬ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যাতে করে জেলায় মোট ৪৯৮ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে ১ জন ব্যক্তি মৃত্যুবরণ করেছেন। এতে করে জেলায় মোট ৩১ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

মঙ্গলবার (৭ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে- মুলাদী উপজেলার ১ জন, উজিরপুর উপজেলার ১ জন, বরিশাল নগরীর বাংলাবাজার, ব্রাউন কম্পাউন্ড, কাউনিয়া, বিএম কলেজ রোড, শের-ই-বাংলা সড়ক, এম এ গফুর সড়ক, জর্ডন রোড, কাশীপুর, আমানতগঞ্জ, পুলিশ লাইন প্রত্যেক এলাকার ১ জন করে ১০ জন, ব্যাংকে কর্মরত ১ জন, জেলা পুলিশে কর্মরত ১ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ১ জন, সদর জেনারেল হাসপাতালের ১ জন নার্স, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ১ জন নার্স, ১ জন স্টাফ।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ১৮ জন ও মৃত ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে। সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp