বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নতুন করে ২৬ জনের করোনা শনাক্ত, সুস্থ ১২

নিজস্ব প্রতিবেদক : বরিশাল জেলায় নতুন করে ২৬ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ২৬০৭ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ১২ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যার ফলে জেলায় মোট ১৭৬৫ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে কেউ মৃত্যুবরণ করেনি। এরআগে জেলায় ৪৬ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

শুক্রবার (৭ আগষ্ট) রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেলে এই তথ্য নিশ্চিত করা হয়।

আক্রান্তদের মধ্যে- গৌরনদী উপজেলার ৩ জন, আগৈলঝাড়া উপজেলার ২ জন, বাকেরগঞ্জ উপজেলার ১ জন, বরিশাল নগরীর বটতলা এলাকার ৩ জন, কাউনিয়া এলাকার ২ জন, ভাটারখাল, বাংলাবাজার, চাঁদমারি, সদর রোড, কালীবাড়ি রোড, হসপিটাল রোড প্রত্যেক এলাকার ১ জন করে ৬ জন, ব্যাংকে কর্মরত ১ জন, জীবন বীমা কর্পোরেশনে কর্মরত ২ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ১ জন, র‍্যাব-৮ এ কর্মরত ১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে কর্মরত ২ জন নার্স ও ২ জন স্টাফ।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ২৬ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp