বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নতুন করে ২৯ জনের করোনা শনাক্ত, একজনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :: নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ২৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ২৭৭৩ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ২৬ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। যার ফলে জেলায় মোট ১৯৫৫ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে ১ জন মৃত্যুবরণ করেছেন। যা নিয়ে জেলায় ৫০ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

বৃহস্পতিবার (১৩ আগস্ট ) রাতে জেলা প্রশাসনের মিডিয়া সেলে এই তথ্য নিশ্চিত করা হয়।

আক্রান্তদের মধ্যে- গৌরনদী উপজেলার ৩ জন, বাকেরগঞ্জ উপজেলার ২ জন, বাবুগঞ্জ উপজেলার ১ জন, আগৈলঝাড়া উপজেলার ১ জন, উজিরপুর উপজেলার ১ জন স্বাস্থ্যকর্মী, সদর উপজেলাধীন কর্ণকাঠি এলাকার ১ জন, বরিশাল নগরীর বটতলা, সদর রোড ও আলেকান্দা প্রত্যেক এলাকার ২ জন করে ৬ জন, রুপাতলি, উত্তর মল্লিক রোড, আগরপুর রোড, বগুড়া রোড, ২৩ নং ওয়ার্ড, নিউ সার্কুলার রোড, পলাশপুর, গির্জা মহল্লা, ব্রাউন কম্পাউন্ড, কালীবাড়ি রোড, মেডিকেল স্টাফ কোয়ার্টার প্রত্যেক এলাকার ১ জন করে ১১ জন, শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ৩ জন নার্স।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই আক্রান্ত ২৯ জন ও মৃত ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp