বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত, সুস্থ ৬৪

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল জেলায় নতুন করে ৩০ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ১৯৩৭ জন ব্যক্তি করোনায় আক্রান্ত হয়েছেন। পাশাপাশি জেলায় করোনা আক্রান্ত ৬৪ জন ব্যক্তি সুস্থতা লাভ করেছেন। এতে করে জেলায় মোট ৬৯৯ জন ব্যক্তি করোনা থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছে। এবং জেলায় করোনা আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেনি। এরআগে জেলায় ৩৩ জন করোনা আক্রান্ত ব্যক্তি মৃত্যুবরণ করেছেন।

সোমবার (১৩ জুলাই) রাতে বরিশাল জেলা প্রশাসনের মিডিয়া সেলে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

আক্রান্তদের মধ্যে- হিজলা উপজেলার ৪ জন, বাবুগঞ্জ উপজেলার ৩ জন, মেহেন্দীগঞ্জ উপজেলার ২ জন, গৌরনদী উপজেলার ২ জন, মুলাদী, বাকেরগঞ্জ ও বানারীপাড়া প্রত্যেক উপজেলার ১ জন করে ৩ জন, বরিশাল নগরীর কাউনিয়া এলাকার ৩ জন, নবগ্রাম রোড, মুন্সী গ্যারেজ, ভাটিখানা, নথুল্লাবাদ, নাজির মহল্লা, সদর রোড, ব্রাউন কম্পাউন্ড, শ্রীনাথ চ্যাটার্জি লেন প্রত্যেক এলাকার ১ জন করে ৮ জন, বরিশাল মেট্রোপলিটন পুলিশে কর্মরত ১ জন, নৌ পুলিশে কর্মরত ১ জন, র‍্যাব-৮ এ কর্মরত ১ জন, সদর জেনারেল হাসপাতালের ২ জন নার্স।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ৩০ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাদের লকডাউন করা হয়েছে। তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp