বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নতুন করে ৭ পু‌লিশসহ ১৪ জনের ক‌রোনা শনাক্ত, মোট আক্রান্ত ২০৮

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে গত ২৪ ঘন্টায় ৭ পু‌লিশসহ আরো ১৪ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত করা হয়েছে। এই নি‌য়ে জেলায় ক‌রোনা আক্রা‌ন্তের সংখ্যা দাড়িয়েছে ২০৮ জনে।

আক্রান্তদের মধ্যে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ২ জন নার্স রয়েছে। একজন নার্স সুপারভাইজার বয়স (৪৮) অন্য জন পুরুষ ব্রাদার বয়স (৩০), বরিশাল মেট্রোপলিটন পুলিশের ৭ জন । তার মধ্যে একজন পুলিশের সিভিল সদস্য। আক্রান্ত ৭ জ‌নের সবাই পুরুষ বয়স (৫২, ৫২, ৪৮, ৪৪, ৪৩, ৩৫, ২৬), একজন বাকেরগঞ্জ উপজেলার বাসিন্দা পুরুষ (৪৮), একজন গৌরনদী উপজেলার বাসিন্দা পুরুষ (৪৮), একজন উজিরপুর উপজেলার বাসিন্দা পুরুষ (৫৬), নগরীর জিয়া সড়ক নথুল্লাবাদ এলাকার বাসিন্দা পুরুষ বয়স (৪০), সাগরদী ধান গবেষনা রোড এলাকার বাসিন্দা পুরুষ বয়স (৩৫) তাদের কোভিড-১৯ পজিটিভ পাওয়া গেছে।

আজ ২৮ মে বৃহস্পতিবার বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ এর মাইক্রোবায়লোজি বিভাগে স্থাপিত আরটি-পিসিআর ল্যাবে বেশ কিছু নমুনা পরীক্ষা করা হলে ১৪ জনের রিপোর্ট পরেজটিভ আসে।

বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, রিপোর্ট পাওয়ার পর পরই ওই ১৪ জন ব্যাক্তির অবস্থান অনুযায়ী তাকে লকডাউন করা হয়েছে তাদের আশপাশের বসবাসের অবস্থান নিশ্চিত করে লকডাউন করার প্রক্রিয়া চলচ্ছে। পাশাপাশি তাদের অবস্থান এবং কোন কোন স্থানে যাতায়াত ও কাদের সংস্পর্শে ছিলেন তা চিহ্নিত করার কাজ চলছে, সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। 

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp