বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে যাত্রীকে যৌন হয়রানি, গোল্ডেন লাইন পরিবহনের চালক আটক

ক্রাইম নিউজ ডেস্ক: বরিশালের আগৈলঝাড়ার গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসে নারী যাত্রীকে যৌন হয়রানির অভিযোগে করা মামলায় চালককে কারাগারে পাঠিয়েছেন আদালত। শনিবার দুপুরে গ্রেফতার বাসচালককে আদালতে হাজির করা হলে বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শুক্রবার রাতে বাসচালক আল-আমিনকে গ্রেফতার করা হয়। সে ফরিদপুর জেলার কোতোয়ালি থানার রঘুনন্দনপুর গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

আগৈলঝাড়া থানার ওসি আফজাল হোসেন জানান, ওই নারী পূর্ব পয়সা গ্রামে বান্ধবীর বাড়িতে আসেন। বেড়ানো শেষে গত ১৮ মে রাত ৮টায় গোল্ডেন লাইন পরিবহনের একটি বাসে করে তিনি ঢাকা উদ্দেশে রওনা দেন। গাড়ি ছাড়ার পর বিভিন্ন স্থানে যাত্রী ওঠা-নামার সময় বাসচালক আল-আমিন ওই নারীকে বিভিন্ন অশালীন অঙ্গভঙ্গির মাধ্যমে উত্ত্যক্ত করে।

একপর্যায়ে চালক তার কাছে এসে মোবাইল নম্বর চেয়ে ব্যর্থ হয়। শেষ রাতের দিকে বাসটি রায়েরবাজার বাসস্ট্যান্ডে এসে পৌঁছলে অন্য যাত্রী ও হেলপার গাড়ি থেকে নেমে গেলেও নিরাপত্তার কথা চিন্তা করে ওই নারী সকাল হওয়ার অপেক্ষায় গাড়িতে বসে থাকে। গাড়িতে ওই নারীকে একা পেয়ে চালক আল-আমিন গাড়ির সব জানালা-দরজা বন্ধ করে নারী যাত্রীর সিটে এসে বসে এবং তাকে কুপ্রস্তাব দেয়। চালকের প্রস্তাবে রাজি না হওয়ায় আল আমিন তাকে ধর্ষণের চেষ্টা করে। পরে ধর্ষণ চেষ্টায় ব্যর্থ হয়ে সে তাকে যৌন নিপীড়ন করে।

এ সময় ওই নারীর চিৎকারে বাসস্ট্যান্ডের লোকজন ছুটে আসলে আল-আমিন পালিয়ে যায়। তিনি এ ঘটনা তার বান্ধবীকে জানান। পরে শুক্রবার রাতে তার বান্ধবীর ভাই আগৈলঝাড়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে চালক আল-আমিনের বিরুদ্ধে মামলা করেন।

মামলায় আগৈলঝাড়ার পয়সা বাসস্ট্যান্ড থেকে অভিযুক্ত চালক আল-আমিনকে গ্রেফতার করেন মামলার তদন্ত কর্মকর্তা এআই তৈয়বুর রহমান। এরপর তাকে আদালতে সোপর্দ করা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp