বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নাড়ু খাওয়ানোর কথা বলে শিশুকে বলাৎকার

শামীম আহমেদ :: পাঁচ বছরের এক শিশুকে নাড়ু খাওয়ানোর প্রলোভন দেখিয়ে বলাৎকারের ঘটনায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে। বিষয়টি ধামাচাপা দেয়ার জন্য স্থানীয় কতিপয় প্রভাবশালীরা মরিয়া হয়ে উঠেছেন। ঘটনাটি বরিশালের আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ভালুকশী গ্রামের।

বুধবার সকালে ওই গ্রামের মহিউদ্দিন মৃধার স্ত্রী জেসমিন বেগম স্থানীয় সাংবাদিকদের জানান, তার পাঁচ বছরের শিশুপুত্র আমানত রবিবার দুপুরে বাড়ির পাশে খেলা করছিলো। এসময় পাশ্ববর্তী বাড়ির মৃত আবুল বাশার কাজীর বখাটে পুত্র সজীব কাজী (১৮) তাকে নাড়ু খাওয়ানোর প্রলোভন দেখিয়ে নির্জনস্থানে ডেকে নিয়ে জোরপূর্বক বলাৎকার করে। অসুস্থ অবস্থায় শিশুটি বাড়ি ফিরলে তিনি অমানবিক ঘটনাটি জানতে পারেন। পরবর্তীতে বিষয়টি ধামাচাঁপা দেয়ার জন্য বখাটে সজীবের পরিবার শিশুটির পরিবারকে বিভিন্ন ধরনের ভয়ভীতিসহ হুমকি প্রদর্শন করে।

জেসমিন বেগম আরও জানান, গ্রাম্য সালিশ মীমাংসার মাধ্যমে বিষয়টি সমাধানের আশ্বাস দিয়ে সজীবের স্বজনরা তাদের জিম্মি করে রেখেছে। এজন্য তারা থানায় মামলা দায়ের করতেও সাহস পাচ্ছেন না। এ ব্যাপারে থানার ওসি আফজাল হোসেন বলেন, এ ঘটনায় এখনও থানায় কেউ অভিযোগ করেননি। বিষয়টির খোঁজখবর নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে বলেও তিনি উলে­খ করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp