বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে নৌকার প্রচার-প্রচারণার অটোরিক্সা আটকিয়ে দিলো দুর্বৃত্তরা

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত নৌকার প্রার্থী আবুল খায়ের আবদুল্লাহ (খোকন সেরনিয়াবাত) এর পক্ষে সদর উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সিটির বিভিন্ন ওয়ার্ডে প্রচার শেষে বাসায় যাওয়ার পথে অটোরিক্সা আটকিয়ে দিলো দুর্বৃত্তরা।

গতকাল রবিবার (৪ জুন) রাতে চরকাউয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডস্থ বাসস্ট্যান্ড থেকে অটোরিক্সাটি সাহেবের হাট যাওয়ার পথে আটকিয়ে দেয় সাদ্দাম মোল্লাসহ বেশকিছু যুবক।

টুংগীবাড়িয়া ইউনিয়ন ৩ নং ওয়ার্ড আ লীগের সভাপতি মোঃ হান্নান হাওলাদার জানান, রবিবার দিন আমরা লাহারহাট ও সাহেবেরহাট থেকে স্থানীয় মেম্বার শাহ আলম, কুদ্দুস শরীফ, অমল দেবনাথ, প্রচার সম্পাদক মোঃ শাহ জাহান মিয়াসহ প্রায়ই পঞ্চাশ সাটজন মিলে নৌকার প্রচার-প্রচারণা করে সন্ধ্যার সময় চরকাউয়া বাসস্ট্যান্ড থেকে বাসায় যাওয়ার জন্য অটোরিক্সাটি উঠি। কিন্তু কিছু দূরে যাওয়ার পর সাদ্দাম মোল্লা নামে এক যুবক আমাদের অটোরিক্সাটি আটকিয়ে দেয়। আমরা তাদের বার বার বলছি যে নৌকার প্রচার প্রচারণা করে বাসায় যাচ্ছি। কিন্তু সে কোনো কথা না শুনে আমাদের সাথে অকথ্য ভাষায় গালিগালাজ করে গাড়ী থেকে নামিয়ে দেয়। আমরা বিষয়টি থানায় জানাই।

অভিযুক্ত সাদ্দাম মোল্লাকে ফোন দিলে সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

এবিষয়ে বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান(আসাদ) বলেন, স্থানীয় ভাবে বিষয়টি শুনছে। কিন্তু কেউ অভিযোগ করেনি। অভিযোগ করলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp