বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পরকীয়ায় বাধা দেয়ায় শ্বশুরকে কুপিয়ে প্রেমিক নিয়ে উধাও পুত্রবধূ

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল এয়ারপোর্ট থানাধীন এলাকায় পরকীয়ার প্রতিবাদে শ্বশুরকে কুপিয়ে প্রেমিক নিয়ে পালিয়েছে এক পুত্রবধূ। স্থানীয়রা আহতকে উদ্ধার করে গুরুতর অবস্থায় বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। হামলায় আহতের ডান বাহুতে মারাত্মক জখম হয়েছে।

গতকাল বুধবার সকাল ৯টায় মঙ্গলহাটা গ্রামে এ ঘটনা ঘটে। আহত ওই শ্বশুরের নাম ফজলুল হক। সে ওই এলাকার মৃত নূর মোহাম্মদের ছেলে। অভিযুক্ত পুত্রবধূ দুই সন্তানের জননী আসমা আক্তার স্বপ্না শ্বশুর ফজলুল হকের বড় ছেলে কবির হোসেনের স্ত্রী এবং গোপালগঞ্জ জেলার মোকসেদপুর থানার দিকনগন গ্রামের আব্দুল জব্বার হাওলাদারের মেয়ে।

আহতের ছেলে কবির হোসেন জানান, দীর্ঘ একযুগ আগে তার সাথে আসমা আক্তার সপ্নার পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের দুই বছর পর থেকে স্বপ্না উশৃঙ্খলভাবে চলাফেরা শুরু করে। একপর্যায়ে স্বামী-শ্বশুর থেকে শুরু করে পরিবারের সবার সাথে খারাপ আচরণ করে আসছিল গৃহবধূ স্বপ্না। সব সময় নিজের ইচ্ছে মত চলাফেরা করতো সে এবং একাধিক পুরুষের সাথে তার যোগাযোগ ছিল।

তিনি আরও জানান, স্বপ্নার এসব কর্মকান্ড পরিবারের নজরে আসলে স্বামী কবির বারবার স্বপ্নাকে নিষেধ করতেন। স্বপ্না সংসারে খুঁটিনাটি বিষয় নিয়ে কোন ধরনের ঝগড়া হলে কাউকে না বলে ঘর থেকে বের হয়ে যান অজানার পথে। আবার কয়েকদিন নিরুদ্দেশ থেকে বাসায় ফিরে আসেন। এভাবে হয়রানিমূলকভাবে স্বামী ও তার পরিবারকে একাধিকবার মামলা দিয়ে সামাজিক হেয় প্রতিপন্ন করেন। কবির সংসারের সুখ এবং সন্তানদের কথা ভেবে বারবার স্বপ্নাকে বোঝানোর চেষ্টা করেন। দিন যত যায় স্বপ্নার উশৃঙ্খলা ততই বেড়ে যায়। স্বপ্নার অনৈতিক কর্মকান্ডের প্রতিবাদ করলে কথায় কথায় স্বামী কবির হোসেনের ওপর মারধরসহ অমানুষিক নির্যাতন চালাতো। এরই মধ্যে তাদের দাম্পত্যে দুই সন্তান চলে আসে। বর্তমানে বড় ছেলের বয়স ৯ বছর।

কবির আরও জানান, গত কয়েকদিন ধরে এক ছেলের সাথে পরকীয়া সম্পর্কে জড়িয়ে পড়ে স্বপ্না। ঘটনার দিন সকালে বিষয়টি নিয়ে আমি প্রতিবাদ করলে প্রথমে আমাকে মারধর করে, পরে ঘরে থাকা বডি নিয়ে আমাকে হত্যার চেষ্টায় কোপাতে আসলে আমার বাবা ফজলুল হক বাঁচাতে আসেন। এ সময় আমার বাবা স্বপ্নার কর্মকান্ডের প্রতিবাদ করলে তাকে বটি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে রক্তাক্ত করে স্বপ্না। পরে স্থানীয়রা আহত ফজলুল হককে উদ্ধার করে তাৎক্ষণিক বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেন। ততক্ষণে ঘরে থাকা নগদ ৬৫ হাজার টাকা নিয়ে তার পরকীয়া প্রেমিকের সাথে পালিয়ে যায় স্বপ্না।

এ বিষয়ে এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদ বিন আলম জানান, বিষয়টি সম্পর্কে অভিযোগ পেয়েছে, তদন্ত পূর্বক ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp