বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পরকীয়া করতে গিয়ে গণধোলাই খেল যুবক : অতঃপর

বিশেষ প্রতিনিধি :: বরিশালের বিমানবন্দর থানাধীন ২নং কাশিপুর ইউনিয়নের গুর্গেবাড়ি রোডের আলাউদ্দীন রাঢ়ীর বাড়িতে পরকীয়া করতে গিয়ে গণধোলাইয়ের স্বীকার হন এক যুবক।

স্থানীয় গোপন সূত্র জানায়,২২ ই মে শুক্রবার রাত সাড়ে ৯ টার আলাউদ্দীন রাঢ়ীর ভাড়াটিয়া বাসায় গৃহবধূর বাসায় একজন অপরিচিত যুবকের উপস্থিতি টের পায় নামাজ শেষ করে বাড়িতে ফিরতে থাকা স্থানীয় মুসুল্লিরা। এ সময় ওই বাসার গৃহবধূর স্বামী সাকুরা পরিবহনে কাজের সুবাদে দীর্ঘদিন বাড়িতে না থাকায় বিষয়টি স্থানীয়দের সন্দেহ হলে তারা বাসার ভেতরে কে আছেন জিজ্ঞাসা করতেই ঘড়ের ভেতর থেকে বের হয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে মুসুল্লিদের গণপিটুনির স্বীকার হন ওই যুবক। রাতের বেলা অন্ধকার থাকায় তারা যুবককে নিয়ে লাইটের আলোর নিকটে গেলে দেখেন স্থানীয় কাশিপুর চৌমাথা জমিদার বাড়ির খোরশেদ খলিফার ছেলে রুবেল।

তখন মুসুল্লিদের প্রশ্নের জবাবে রুবেল জানান ওই গৃহবধূর স্বামী তার পূর্বপরিচিত হওয়ায় দেখা করার জন্য এসেছেন। কিন্তু দৌঁড়ে পালানোর চেষ্টা কেন করলেন তার কোন সদুত্তর দিতে পারেননি তিনি।

ওই গৃহবধূর প্রতিবেশী রাকিবের মা সাংবাদিকদের জানান, প্রায় রাতেই বিভিন্ন লোকজনের যাতায়াত হয় এই বাসায়। এর আগেও অনৈতিক কাজের জন্য ওই গৃহবধূকে বাসা ছেড়ে যাওয়ার আদেশ করেন স্থানীয় ৩০ নং ওয়ার্ড কাউন্সিলর কালাম মোল্লা। কিন্তু ওই গৃহবধূ বাড়ির মালিক আলাউদ্দিন রাঢ়ীর ও স্থানীয় অসাধু দেহ ব্যবসায়ীদের মদদে ওই সময়ে বেঁচে যায়।

এদিকে রাত পেরোতেই ঘটনা উল্টো প্রবাহের চেষ্টা চালিয়ে যাচ্ছে রুবেল। এয়ারপোর্টে থানা পুলিশকে মিথ্যা অভিযোগ দিয়ে পরকীয়ায় বাধাদানকারীদের হয়রানি করছে গণপিটুনির স্বীকার রুবেল ও তার সহোযোগী মামুন। ছিনতাই মামলার ভয় দেখিয়ে মোটা অংকের টাকা ক্ষতিপূরণ দাবি করছেন রাকিব, সুমন, মালেক, রাহাত, বাবুসহ সকলের পরিবারের কাছে।

এ ব্যাপারে কাউন্সিলর কালাম মোল্লা জানান, রুবেল নামের এক যুবককে মারধরের কথা শুনেছি। পরকীয়া নয় বিষয়টি পূর্বশত্রুতার জেরে হয়েছে বলে জানান তিনি।

এ ব্যাপারে রুবেল জানান, কাউন্সিলর কালাম মোল্লার গরু কিনতে দেয়া ৫১ হাজার টাকা ছিনতাইয়ের জন্যই রাহাত, রাকিব, বাবু ও তাদের সহোযোগীরা আমার উপরে হামলা করেছে। পরকীয়ার বিষয়টি মিথ্যা।

তবে রুবেলের সাংবাদিকদের দেয়া তথ্য অনুযায়ী ৫১৭৫০ টাকা ছিনতাই হলেও সকালে উপস্থিতিতে সাংবাদিকদের এ ব্যাপারে কোন কথা জানান নি কাউন্সিলর কালাম মোল্লা।

এমনকি ঘটনার পর থেকেই গা ঢাকা দিয়েছেন ওই গৃহবধূ। তাকে খুঁজে না পাওয়ায় বিষয়টিতে মুসুল্লি ও স্থানীয়দের দেয়া তথ্যের পুরোপুরি মিল পাওয়া গেলেও ধোয়াশায় থেকেই যাচ্ছে বিষয়টি।

এ ব্যাপারে জানতে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাহিদ বিন আলমকে ফোন দিলে কলটি রিসিভ করেননি তিনি।

এ ঘটনা চলাকালীন কাউন্সিলর কালাম মোল্লার কার্যালয়ে গোপন শালিসি চালিয়ে প্রতিপক্ষের কাছে ৫০ হাজার টাকা ক্ষতিপূরন দাবি করেন রুবেল।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp