বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পার্বত্য শান্তিচুক্তি দিবস উদযাপিত

শামীম আহমেদ :: বরিশালে জাতির জনক বঙ্গবন্ধুর প্রতিকৃর্তিতে ফুলের শ্রদ্ধার মাধ্যমে আনন্দ-উৎসবমূখর পরিবেশে পার্বত্য শান্তি চুক্তি দিবস পালন উপলক্ষে নানা কর্মসূচির আয়োজনের মধ্যেদিয়ে উদযাপন করেছে বরিশাল সিটি মেয়র, জেলা ও মহানগর আওয়ামী লীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠন।

আজ বুধবার (২) ডিসেম্বর সকাল সাড়ে নয়টায় নগরীর শহীদ সোহেল চত্বর জেলা ও মহানগর আওয়ামী লীগ দলীয় কার্যলয়ে জাতীর জনক বঙ্গবন্ধু ও দক্ষিণ বাংলার কৃষককুলের নয়ন মনি শহীদ আঃ রব সেরনিয়াবাতের প্রতিকৃর্তিতে পূস্পার্ঘ অর্পন করার মাধ্যমে প্রথমে শ্রদ্ধা নিবেদন করেন বরিশাল সিটি কর্পোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ সহ প্যানেল মেয়র এ্যাড, রফিকুল ইসলাম খোকন সহ বিভিন্ন কাউন্সিলর বৃন্দ।

এর পরপরই শ্রদ্ধা নিবেদন করেন সাবেক সংসদ সদস্য ও বরিশাল জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক এ্যাড, তালুকদার মোঃ ইউনুস সহ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও অংঙ্গ সংগঠনের সদস্যরা।

পরে বরিশাল মহানগর আওয়ামী লীগ সভাপতি ও জেলা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর এ্যাড, একে এম জাহাঙ্গীর হোসাইন, সাধারন সম্পাদক সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, সহ-সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাইদুর রহমান রিন্টু, সহ-সভাপতি ও বরিশাল আইনজীবী সমিতি সভাপতি এ্যাড আফজাল হোসেন, প্যানেল মেয়র রফিকুল ইসলাম খোকন, মহানগর আওয়ামী লীগ নেতা হাসান মাহমুদ বাবু, এ্যাড গোলাম সরোয়ার রাজিব সহ বিভিন্ন সদস্যরা বঙ্গবন্ধুর প্রতিকৃর্তিতে শ্রদ্ধা নিবেদন করে।

পরবর্তীতে মহানগর ও জেলা যুবলীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, মহিলা আওয়ামী লীগ সহ বিভিন্ন দলীয় অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা ফুলের শ্রদ্ধা জানান।

শ্রদ্ধা নিবেদনের পরপরই জাতীয় সংগীত পরিবেশনের সাথে সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে পার্বত্য শান্তি চুক্তির ২৩তম প্রতিষ্ঠা বার্ষির্কীর সফলতা অগ্রগামী কামনা করে বেলুন- ফেস্টুন ও শান্তির প্রতিক উত্তোলন করে সিটি মেয়র, সাবেক সংসদ সদস্য সহ আওয়ামী লীগের সকল সেক্টরের নেতৃবৃন্দ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp