বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পুলিশকে কু*পিয়ে পালানের চেষ্টা, শেষ রক্ষা হলো না চো*রের

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে চুরি মামলার আসামিকে গ্রেফতার করতে গিয়ে জখম হয়েছেন এক সাব-ইন্সপেক্টর পদমর্যাদার পুলিশ কর্মকর্তা। শুক্রবার (১৯ এপ্রিল) রাত সাড়ে নয়টার দিকে হাসপাতাল রোড অমৃত লাল কলেজের পশ্চিম পাশের গলিতে এ ঘটনা ঘটে।

আহত ওই পুলিশ কর্মকর্তা হলেন বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানাধীন বগুরা পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম।

শফিকুল ইসলাম বলেন, গত ১৭ এপ্রিল নগরের নতুন বাজারের নিখিল চন্দ্র দাসের ছেলে সুশান্ত দাসের একটি বাইসাইকেল চুরি হয়। সেই ঘটনায় কোতোয়ালি মডেল থানায় একটি চুরি মামলা দায়ের করেন সুশান্ত। মামলার তদন্ত করতে গিয়ে সিসি টিভির ফুটেজে চোরকে সনাক্ত করে গ্রেফতার করতে যাই। সেসময় চোর পালিয়ে যাওয়ার জন্য তার কাছে থাকা কাঁচি দিয়ে কুপিয়ে জখম করে। তবে কুপিয়ে শেষ রক্ষা পায়নি ঐ চোর। আঘাতপ্রাপ্ত হয়েও তাকে গ্রেফতার করে পুলিশ।

গ্রেফতারকৃত ওই চোর হলেন হাসপাতাল রোড গুপ্ত কর্নার মোড়ের কবির হোসেনের ছেলে আরিফুল ইসলাম নিপু (২৪)। নিপু পেশাদার চোর বলেও জানান পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এটিএম আরিচুল হক বলেন, একটি চুরি মামলার আসামিকে গ্রেফতার করতে গিয়ে জখমের শিকার হয়েছে বগুড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শফিকুল ইসলাম। তবে চোরকে গ্রেফতার ও চোরাই মাল উদ্ধার করা হয়েছে। তাকে আজ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp