বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পুলিশ মেমোরিয়াল ডে-তে আলোচনা সভা, সম্মাননা প্রদান

ক্রাইম নিউজ ডেস্ক :: বরিশাল মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান বিপিএম-বার বলেছেন, আমাদের যে সব পুলিশ সদস্য অপশক্তির জালে কিংবা কর্তব্যরত অবস্থায় দেশমাতৃকার সেবায় আত্মত্যাগ করেছেন, আমরা সেই স্বজন হারাদের পাশে আছি আমরণ। দেশের জন্য কাজ করার ঝুঁকি জেনে এবং বুঝে যারা অকাতরে জীবন বিলিয়ে দিয়েছেন তাঁদের এই ত্যাগ আমরা কখনোই ভুলবোনা।

রোববার নগরীর পুলিশ লাইন্সে পুলিশ মেমোরিয়াল ডে (২০২০) উপলক্ষে আয়োজিত আলোচনা সভা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান। দিবসটি এবারের প্রতিপাদ্য- “মুজিববর্ষের অঙ্গীকার, পুলিশ হবে জনতার”।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম বিপিএম-বার, পিপিএম। বিএমপি কমিশনার বলেন, পুলিশ বাহিনীর মান অক্ষুণ্ন রাখতে যারা সততা ও নিষ্ঠার সাথে কাজ করে দেশকে উন্নয়নের মহাসড়কে এনে দিয়েছেন, তাঁদের অনুসরণ করে আমাদের আরো উদ্যমী হয়ে জনগণের সেবা নিশ্চিত করতে হবে। সভায় বিশেষ আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার প্রলয় চিচিম, এপিবিএন অধিনায়ক আবু নাসের মো. খালেদ, পুলিশ সুপার মো. সাইফুল ইসলামসহ র‌্যাব, পুলিশ, এপিবিএনসহ অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

এসময় পুলিশে চাকরিরত অবস্থায় বিভিন্ন সময়ে মারা যাওয়া ২৫ পুলিশ সদস্যদের পরিবারের মধ্যে স্মারক সম্মাননা ও উপহার সামগ্রী বিতরণ করা হয়।

এর আগে দিবসটি উপলক্ষে রেঞ্জ ডিআইজি মোঃ শফিকুল ইসলাম এবং পুলিশ কমিশনার মোঃ শাহাবুদ্দিন খান পুলিশ মেমোরিয়াল স্মৃতিস্তম্ভে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন। শ্রদ্ধাঞ্জলি নিবেদনকালে বিএমপি ও অন্যান্য ইউনিটের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, শোকসন্তপ্ত পরিবারের সদস্যবৃন্দ এবং ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp