বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে পুলিশ সদস্যকে লাঞ্চিতকারী সেই আ’লীগের লোক শাওন আটক(ভিডিও)

অনলাইন ডেস্ক// বরিশালে রেজিস্ট্রেশন ও হেডলাইটবিহীন একটি মোটরসাইকেলের বেপরোয়া চালককে আটকে ঠিকভাবে গাড়ি চালানোর পরামর্শ দেয়ায় লাঞ্ছিত হতে হয় বরিশাল মেট্রোপলিটনে পুলিশের এক সদস্যকে। ঘটনার ১৯ দিন  পরে গ্রেফতার করা হয় লাঞ্চিতকারী, বখাটে , মাদক সেবনকারী ও মাদক বিক্রেতা পুলিশকে হুমকি দেওয়া শাওন খান (২৩) কে ।মঙ্গলবার(১৬ অক্টোবর) তাকে গ্রেফতার করে পুলিশ।

শাওন খান বরিশাল নগরীর বাংলাবাজার এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে।

গত ২৭ সেপ্টেম্বর সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া একটি ভিডিওটিতে দেখা যায়, বাংলাবাজার এলাকার নিউ হাউস রোডে নগরীর অমৃত লাল দে মহাবিদ্যালয়ের এক ছাত্রকে (কালো শার্ট পরিহিত) বেপরোয়া মোটরসাইকেল চালনোর সময় তাকে ঠিকভাবে মোটরসাইকেল চালানোর পরামর্শ দিতে থাকেন একজন পুলিশ সদস্য।

এমনকি সেই মোটরসাইকেলটির রেজিস্ট্রেশন ও হেডলাইটও ছিল না। একপর্যায়ে ওই এলাকার একজন ব্যক্তি (লাল টি শার্ট পরিহিত শাওন) সিগারেট হাতে নিয়ে মোটরসাইকেলটির পাশে এসে বলেন মোটরসাইকেলটি তার। একপর্যায়ে ওই পুলিশ সদস্যর পরিচয় জানতে চায় লাল টি শার্ট পরিহিত ব্যক্তি(শাওন)।

কিছুক্ষণ পর সে আওয়ামী লীগের লোক বলে পরিচয় দেয় এবং তার কাছে র‌্যাব পুলিশ কোনো ব্যাপার না বলে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। কাউকে নিয়ম না শেখানোর জন্যও বলতে থাকে।

একপর্যায়ে রাস্তার পাশে থাকা পুলিশ সদস্যর মোটরসাইকেলটিও ভাঙচুর করে এবং ওই পুলিশ সদস্যকে লাঞ্ছিতও করে আওয়ামী লীগ নেতা পরিচয় দেয়া লাল টি শার্ট পরিহিত ওই যুবক(শাওন)।

কিন্তু বরিশাল মহানগর আওয়ামী লীগ ও স্থানীয় আওয়ামী লীগের একাধীক নেতার সাথে কথা বলে যানাযায়, শাওন খান ওয়ামীলীগ বা সহযোগী সংগঠনের সাথে জড়ীত নন।

https://www.youtube.com/watch?v=O03Hmk0MvPY

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp