বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে প্রকাশ্যে দোকান থেকে মোবাইল চুরি !

স্টাফ রিপোর্টার :: বরিশাল নগরীর জনবহুল মার্কেট থেকে প্রকাশ্যে মোবাইল সেট চুরির ঘটনা ঘটেছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় ৬টার দিকে নগরীর হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা- জোহরা মার্কেট) এর ভাই ভাই টেলিকমে এই দুর্ধর্ষ চুরির ঘটনাটি ঘটে।

দোকানের সিসি টিভি ক্যামেরায় চুরির বিষয়টি দেখা গেলেও তাৎক্ষণিক জড়িত ব্যক্তিকে শনাক্ত করা যায়নি। এদিকে সিসি ক্যামেরায় ধারণকৃত একটি ভিডিও ফুটেজ বরিশাল ক্রাইম নিউজের হাতে পৌঁছেছে।

ভুক্তভোগী দোকানী জান্নাত বরিশাল ক্রাইম নিউজকে জানান, মঙ্গলবার সন্ধ্যায় তিনি মাগরীবের নামাজ আদায় করার জন্য দোকান বন্ধ করার প্রস্তুতি নিচ্ছিলেন। এসময় কিশোর বয়সী একটি ছেলে তার দোকানে মোবাইল সেট কিনতে আসে। সে দামী অ্যান্ড্রয়েড ফোন দেখতে চাইলে দোকানি জান্নাত বিভিন্ন ব্র্যান্ডের দামী ৩টি মোবাইল সেট সোকেস থেকে বের করে কিশোরকে দেখতে দেন। ওই কিশোর আরও সেট দেখতে চেয়ে দোকানীকে ব্যস্ত রাখে।

এরই এক পর্যায়ে ওই কিশোর দামী ১টি মোবাইল সেট নিয়ে কৌশলে সটকে পড়ে। ঘটনার আকস্মিকতায় থমকে যান দোকানী জান্নাত। পরে চুরির বিষয়টি বুঝতে পারলেও শারীরিক অসুস্থতার জন্য চোরকে আটক করতে সক্ষম হননি। ঘটনাটি টক অব দ্য মার্কেটে পরিণত হয়েছে।
চুরির ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন :

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp