বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে প্রধানমন্ত্রীর পার্সোনাল অফিসার পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে প্রতারক ধরা

নিজস্ব প্রতিবেদক ::: প্রধানমন্ত্রীর পার্সোনাল অফিসার পরিচয়ে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়া শাকিল নামে এক যুবককে গ্রেফতার করেছে বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা (ডিবি) পুলিশ।

বুধবার এক সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন উপ–পুলিশ কমিশনার (ডিবি) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পিপিএম (অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত)।

লিখিত বক্তব্যে তিনি বলেন, পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলার সুবিদ খালি গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে শাকিল আহমেদ (৪৫) প্রধানমন্ত্রী কার্যালয়ের পার্সোনাল অফিসার পরিচয়ে দিয়ে বরিশাল নগরী ও বিভিন্ন জায়গার কয়েকজনের কাছ থেকে চাকরি দেওয়ার নাম করে প্রায় ৫০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন। এ বিষয়ে গত ২৯ এপ্রিল বরিশাল কোতোয়ালি মডেল থানায় ভুক্তভোগী নগরীর দক্ষিণ আলেকান্দার আব্দুর রহমানের ছেলে তরিকুল ইসলাম অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের পরপরই আমরা এই প্রতারকের সন্ধানে নামি। নগর গোয়েন্দা শাখার ইন্সপেক্টর ছগির হোসেন প্রযুক্তির মাধ্যমে প্রতারক শাকিলকে মঙ্গলবার ঢাকার মিরপুরের কাফুরল এলাকা থেকে গ্রেফতার করেন। এসময় তার কাছে থেকে প্রধানমন্ত্রীর কার্যালয়ের পার্সোনাল অফিসারের একটি ভুয়া আইডি কার্ডসহ বিভিন্ন সরকারি দপ্তরের আইডি কার্ড উদ্ধার করা হয়।

প্রধানমন্ত্রীর কার্যালয়ের পার্সোনাল অফিসার পরিচয়দানকারী শাকিল বরিশাল নগরীর রাজনৈতিক ব্যক্তিবর্গ থেকে সাধারণ মানুষের সঙ্গে দীর্ঘদিন ধরে এই প্রতারণা চালিয়ে আসছে বলেও জানান তিনি।

এ ঘটনায় বাদী হয়ে মামলা করেছেন ভুক্তভোগী তরিকুল ইসলাম।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp