বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে হেলমেট বিহীন তেল বিক্রি করছে শেখ ফিলিং স্টেশন(ভিডিও)

এস এম জাহিদ হাসান// বরিশালে আইনের প্রতি বুড়ো আংগুল দেখিয়ে হেলমেট বিহীন মোটরসাইকেল চালকদের কাছে তেল বিক্রি করছে চরকাউয়ার দিনারের পোল সংলগ্ন শেখ ফিলিং স্টেশন।জনগণের নিরাপত্তার জন্য যেখানে সারাদিন অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে দেশের আইন শৃংখলা বাহিনীর সদস্যরা অপরদিকে কতিপয় অসাধু পেট্রোল পাম্প ব্যবসায়ী ও কর্মচারিদের কারসাজিতে হেলমেট ছাড়াই গোপনে তেল সরবরাহ করছে বিক্রেতাদের কাছে।

সরেজমিনে বরিশাল ক্রাইম নিউজের টিম অনুসন্ধানে গেলে আরও নজরে আসে হেলমেটবিহীন অবস্থায় তেল বিক্রি করে তাদের কে আইন অমান্য করার রাস্তা তৈরি করে দিচ্ছে তারা।শেখ ফিলিং স্টেশনে  দরকারি সিসিটিভি ক্যামেরা থাকলেও সঠিক নজরদারির অভাবে সহজেই আইন অমান্য করছে এ ব্যবসা প্রতিষ্ঠান।

https://www.youtube.com/watch?v=HeffAxoEyXI

শেখ ফিলিং স্টেশনের সত্ত্বাধিকার জেল হাজতে থাকায় তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

শেখ ফিলিং স্টেশনের ম্যানেজার আবুল কালাম ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, ভাই কি করবো বলেন, অনুরোধের জন্য হেলমেট বিহীন তেল দিতে হয়।আইনি নির্দেশনার প্রসঙ্গে প্রশ্ন করা হলে তিনি কোন সদোত্তর দিতে পারেননি।

এ বিষয়ে উপ-পুলিশ কমিশনার ট্রাফিক খাইরুল আলম বলেন,  ব্যাপারটা দেখবো। তাদের সচেতন করা হয়েছে।তারপরও সচেতন না হলে ব্যবস্থা গ্রহন করা হবে।

সামনের জাতীয় সংসদ নিরবাচনকে মাথায় নিয়ে দেশের ট্রাফিক ব্যবস্থার উন্নয়ন ও নিরাপদ সড়ক বাস্তবায়নে সরকারের যে মহত্তম উদ্দেগ তাকে বাস্তব জীবনে প্রতিফলিত করতে দ্রুত এই সমস্ত অসাধু পেট্রোল পাম্প ও খোলা তৈল ব্যবসায়ীদেরকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনিক কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করছে সাধারন জনগণ।

https://www.youtube.com/watch?v=Cefygt2RBsY

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp