বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে প্রাইভেটকারভর্তি গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক ::: বরিশাল নগরীতে মাদকের বড় একটি ঢোকার আগেই আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। প্রাইভেটকারভর্তি ৩৫ কেজি গাঁজার এই চালানটি শহরের প্রবেশদ্বারের কয়েক কিলোমিটার দূরত্বে উজিরপুরের ইছলাদি টোলপ্লাজা থেকে আটক করা হয়। এসময় গ্রেপ্তার হয়েছেন গাঁজা সরবরাহকারী প্রাইভেটকারচালক মো. খোরশেদ আলম (২০) এবং মো. মনির হোসেন বেপারী ও মনির (৪৮) নামের এক ব্যক্তি। রোববার সকাল সাড়ে ৫টার দিকে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক (এডি) মো. এনায়েত হোসেনের নেতৃত্বে এই সফল অভিযান পরিচালিত হয়।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জানায়, সড়কপথে মাদকের বিশাল একটি চালান বরিশাল নগরীতে ঢুকছে এমন সংবাদের ভিত্তিতে তাদের একটি টিম উজিরপুরের ইছলাদি টোলপ্লাজায় অবস্থান নেয়। এমন সময় সাদা রঙের একটি প্রাইভেটকার স্থানটি অতিক্রম করতে চাইলে তার গতিরোধ করে ভেতরে থাকা দুজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তারা মাদক বহনের বিষয়টি স্বীকার করছিল না। পরবর্তীতে প্রাইভেটকারের পিছনের ব্যাক ডালায় তল্লাশি করে পলিথিনে মোড়ানো ৩৫ কেজি গাঁজা উদ্ধার করা হয়। এই ঘটনায় প্রাইভেটকার চালক গাজীপুরের সালদহপাড়ার আনোয়ার হোসেনের ছেলে খোরশেদ আলম এবং বরিশালের বানারীপাড়া উপজেলার উত্তরফুল গ্রামের মৃত সত্তার বেপারীর পুত্র মনির বেপারীকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সাথে প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

অভিযান পরিচালনাকারী মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক (এডি) মো. এনায়েত হোসেন জানান, গ্রেপ্তারের পর তাদের হেফাজতে রেখে জিজ্ঞাসাবাদ চলছে। কিন্তু তারা কিছুতেই স্বীকার করছে না গাঁজার চালানটি কোথায় বা কার কাছে পৌছে দেওয়ার উদ্দেশে নিয়ে এসেছিল। তবে এতটুকু বলছে- চালানটি রাজধানী ঢাকা থেকে নিয়ে আসা হয়েছে।

এই কর্মকর্তা জানান, এই ঘটনায় দুজনের বিরুদ্ধে সংশ্লিষ্ট উজিরপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার প্রস্তুতি চলছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp