বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ফিল্মি স্টাইলে ব্রাক ম্যানেজারের বাসায় ডাকাতি

উজিরপুর প্রতিনিধি ::: বরিশাল জেলার উজিরপুরে ব্রাক এনজিও’র ম্যানেজার অনিতা রানী কর্মকারের পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে স্বর্ণালংকার, নগদ অর্থসহ ৫ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে ডাকাত চক্ররা। ১৬ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যা ৬ টায় ডাকাত চক্ররা ফিল্মি স্টাইলে এনজিও কর্মকর্তার বাসায় হানা দিয়ে ৪ ভড়ি স্বর্ণালংকার, নগদ অর্থ, মোবাইল ফোন, ট্যাব, হারমোনিয়ামসহ প্রায় ৫ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।

এ ঘটনায় ভুক্তভোগী অনিতা কর্মকার জানান, উজিরপুর স্বাস্থ্য-কমপ্লেক্সের পাশে স্বপন বাড়ৈর ভবনের দোতালায় ভাড়া নিয়ে তিনি পরিবারের কয়েকজন সদস্যদের নিয়ে বসবাস করে আসছেন। সন্ধ্যায় অজ্ঞাত ৩ জন দুবৃর্ত্ত ডাকাত তার বাসায় নক করলে তার ৬ বছরের মেয়ে অস্কিতা কর্মকার দরজা খুলে দিলে ডাকাতদল অস্ত্র ও চাকু হাতে ঘরে প্রবেশ করে এনজিও ম্যানেজার অনিতার মা আশা রানী ও মামা ননী গোপালকে অস্ত্রের মুখে জিন্মি করে স্বর্বস্ব লুটে নেয়। তবে অনিতা রানী ঘটনার সময় অফিসে ছিলেন। তিনি আরো বলেন, সকালে ৩ জন অপরিচিত লোক বাসা ভাড়া নেয়ার জন্য ভবনে এসে ছিলেন।

উজিরপুর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ জাফর আহম্মেদ জানান, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এদিকে ফিল্মি স্টাইলে এ ডাকাতির ঘটনায় উপজেলা জুড়ে আতঙ্ক বিরাজ করছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp