বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ‘বাংলার বাঘ’ ফাউন্ডেশনের উদ্যোগে রিক্সা চালকদের মাঝে ক্যাপ ও পানি বিতরণ

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে ‘বাংলার বাঘ’ ফাউন্ডেশনের উদ্যোগে নগরীর রিক্সা চালকদের মাঝে ক্যাপ, পানি ও স্যালাইন বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২ মে) দুপুর ১২টার দিকে নগরীর সদর রোডস্থ টাউন হলের সামনে ‘বাংলার বাঘ’ ফাউন্ডেশনের প্রতিষ্ঠিতা আমেরিকা প্রবাসী এ.কে ফজলুল হকের নাতনী ফারসামিন হক ইকবালের তত্ত্বাবধানে বরিশালে সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে তীব্র তাপদাহ থেকে একটু আরাম দিতে পায়ে চালিত রিক্সা চালকদের মাঝে পানি, স্যালাইন ও ক্যাপ বিতরণ করেন।

বাংলার বাঘ ফাউন্ডেশনের সদস্য আল-আমিন হাওলাদার বলেন, বরিশালে ‘বাংলার বাঘ’ ফাউন্ডেশনের উদ্যোগে তীব্র তাপদাহে জনজীবন অতিষ্ঠ। এমন অবস্থাতেও যারা পেটের দায়ে রাস্তায় থেকে রোদের মধ্যে রিক্সা চালানোর মত কঠিন কাজটি করেন অথবা তৃষ্ণার্ত পথিক, তাদের সবার তৃষ্ণা নিবারণের লক্ষ্যে পানি, স্যালাইন ও ক্যাপ বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন ‘বাংলার বাঘ’ ফাউন্ডেশন সংগঠনের স্বেচ্ছাসেবী সদস্য জে.এইচ আল-আমিন হাওলাদার, ইমরান হোসেন, শাহাদাত হোসেন, রুপ সাহা, এনামুল কবির, সাইয়েদা আক্তার, মুক্তা দাস, সুরাইয়া আক্তার, শামীম হোসেন, জিয়াউর রহমান, হানিফ হাওলাদার, বন্যা মজুমদার, মুবাশ্বিরা মাহজাবিন রোদশী, জান্নাতুল জেবা, আনিকা সুলতানা মাইশা, সুমাইয়া আক্তার নিশি, তুলি রায়, বৃষ্টি রানী দাস, সুবর্না আকতার, ইলমা হক প্রমূখ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp