বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে বাসের মধ্যে ড্রাম ভর্তি নারীর লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: ঢাকা-বরিশাল মহাসড়কের গৌরনদী উপজেলার ভূরঘাটা বাস টার্মিনালে বরিশাল থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহি বাসের মধ্যে ড্রামভর্তি অজ্ঞাতনামা এক নারীর (৩৫) লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার দিবাগত রাত এগারোটার দিকে ঘটনাস্থল থেকে বাস স্টাফদের বরাত দিয়ে গৌরনদী মডেল থানার ওসি (তদন্ত) মোঃ তৌহিদুজ্জামান বলেন, বরিশাল নথুল্লাবাদ থেকে ভূরঘাটাগামী যাত্রীবাহী ‘পিএস ক্লাসিক’ নামের যাত্রীবাহী লোকাল বাসে গড়িয়ারপাড় বাসষ্ট্যান্ড থেকে এক ব্যক্তি ড্রামের মধ্যে কাঁচের জিনিস রয়েছে বলে জানিয়ে বাসের মধ্যে ড্রামটি উঠায়। পরবর্তীতে রাত সাড়ে নয়টার দিকে বাসটি ভূরঘাটা বাসটার্মিনালে পৌঁছালে কৌশলে ড্রামের মালিক পালিয়ে যায়। দীর্ঘক্ষণেও ওই ব্যক্তি ফিরে না আসায় স্থানীয়দের উপস্থিতিতে বাস স্টাফরা মুখবাঁধা ড্রামটি খোলার পরে দেখতে পান এক নারীর লাশ। তাৎক্ষনিক খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেন। ওসি (তদন্ত) আরও জানান, সুরাতহাল রিপোর্টে নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে।

উলে­খ্য, এর আগে বৃহস্পতিবার বিকেলে গৌরনদীর বার্থী এলাকা থেকে বস্তাবন্দি এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। স্থানীয়রা ধারনা করছেন অপহরণের পর ধর্ষণ করে এসব নারীদের হত্যা করে লাশ গুমের চেষ্টা করে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp