বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে বিএনপি নেতার দোকানের ভাড়া তুলেন ছাত্রলীগ নেতা, মামলা করায় হামলা

শামীম আহমেদ ::: বিএনপি নেতার মালিকানাধীন তিনটি দোকানের ভাড়া গত ছয় মাস যাবত ছাত্রলীগ নেতা কর্তৃক তুলে নেওয়ার অভিযোগে থানায় মামলা করায় ওই বিএনপি নেতার উপর হামলার অভিযোগ পাওয়া গেছে। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতালে ভর্তি করে। পরে শুক্রবার সকালে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রাতে বরিশালের গৌরনদী উপজেলার বার্থী বাজারে।

হাসপাতালে চিকিৎসাধীন উপজেলার বার্থী ইউনিয়ন বিএনপির সভাপতি মোঃ আমিনুল হক শাহীন অভিযোগ করে বলেন, আমার বার্থী বাজারের তিনটি দোকান ঘর দখল করে গত ছয়মাস যাবত প্রতি মাসের সাড়ে চার হাজার টাকা ভাড়া তুলে নেন সরকারি গৌরনদী কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রাসেল হাওলাদার, যুবলীগ নেতা শাহ আলী বয়াতি ও আব্দুল কাদের সরদার। এ ঘটনায় আমি মামলা করে ঢাকা চলে যাই। মামলার পরপরই ছাত্রলীগ নেতা রাসেল মুঠোফোনে আমাকে বিভিন্ন ভাবে ধরনের হুমকি দিয়ে আসছিলো। বৃহস্পতিবার রাত সাড়ে সাতটার দিকে ঢাকা থেকে এসে বার্থী বাজারে পৌঁছলে বার্থী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মামুন প্যাদা, ওই ছাত্রলীগ নেতা মোঃ রাসেল হাওলাদার, যুবলীগ নেতা শাহ আলী বয়াতি ও আব্দুল কাদের সরদারের নেতৃত্বে ১৫/২০ জন ছাত্রলীগ-যুবলীগের নেতাকর্মীরা অতর্কিতভাবে আমার উপর হামলা চালিয়ে গুরুত্বর আহত করে। এসময় হামলার দৃশ্য বাজারের শত শত মানুষ দেখলেও তাদের ভয়ে কেউ এগিয়ে আসেনি।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, হামলার ঘটনায় এখনো কেউ লিখিত অভিযোগ করেনি। লিখিত অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp