বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে বিএমএফ পরিবহনের কাউন্টারে চাঁদাবাজিকালে লিটন মোল্লার শ্যালক আটক

শামীম আহমেদ :: বরিশাল নথুল্লাবাদ কেন্দ্রীয় বাস টার্মিনালে বিএমএফ পরিবহনের কাউন্টারে চাঁদাবাজির সময় কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান ও শ্রমিকলীগ নেতা লিটন মোল্ল­ার শ্যালক মোঃ কামরুল হাসানকে আটক করেছে এয়ারপোর্ট থানা পুলিশ।

এ ঘটনায় কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান ও শ্রমিকলীগ নেতা কামাল হোসেন লিটন মোল্লাসহ আরো ৫ জনকে আসামী করে মামলা করেছে পুলিশ।

রবিবার (৯আগষ্ট) সকালে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান, শনিবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে নথুল্ল­াবাদ বাস টার্মিনালের বরিশাল-কাঠালবাড়ী গামী বিএমএফ পরিবনের কাউন্টারে উপ-পুলিশ কমিশনার খাইরুল আলমের নির্দেশে এস আই মাহমুদ হাসান, এএসআই আবু সালেহ, এএসআই মোঃ আসাদুজ্জামান সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে। এ সময় বিএমএফ পরিবহনের (গাড়ী নং-রংপুর মেট্রো-ব-০২-০০১) এর সুপার ভাইজার শাহীন সিকদার বের হলে তাকে জিজ্ঞাসা করলে সে জানায় তার গাড়ীতে মোট ৩১ টি সিট আছে। প্রতিটি সিট ৩২০ টাকা হারে মোট ৯৯২০ টাকা হয়েছে। ওই টাকা থেকে সিটি টোল বাবদ ৪০ টাকা কেটে রাখার পরে মোট ৯৮৮০ টাকা হয়। কিন্তু তাকে ফেরত দেয়া হয়েছে ৮৩৮০ টাকা। উক্ত টাকা থেকে ১৫০০ টাকা চাঁদা কেটে রাখা হয়েছে। এ সময় বিএমএফ পরিবহনের কাউন্টার থেকে কামরুল হাসানকে ১৫০০ টাকাসহ হাতে নাতে আটক করা হয়।

উপ-পুলিশ কমিশনার উত্তর মোঃ খাইরুল আলম আরও জানান, আটক কামরুল হাসান জানায় কাশিপুর ইউনিয়নের চেয়ারম্যান ও শ্রমিকলীগ নেতা কামাল হোসেন লিটন মোল্লা তার ভগ্নিপতি হয়। লিটন মোল­ার নির্দেশে বিএমএফ পরিবহনের প্রতিটি ট্রিপ থেকে ১৫০০ টাকা নিয়ে লিটন মোল্লার কাছে দেয়া হয়। এ ঘটনায় কামরুল হাসান ও লিটন মোল্লাসহ ৫ জনের বিরুদ্ধে চাঁদাবাজি মামলা হয়েছে। মামলার অন্য আসামিরা হলেন, মোঃ সাইদ(৪২), মোঃ শাহজাহান(৪০), মোঃ কালু(৪০)।

অপরদিকে অপর একটি সূত্রে জানাগেছে- নথুল্ল­াবাদ কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় চাঁদাবাজির মূল নিয়ন্ত্রক লিটন মোল্লার ছত্রছায়ায় বাস কাউন্টার এলাকায় একটি সুসংগঠিত চাঁদাবাজ বাহিনী বিভিন্ন পরিবহন ও মাইক্রোবাস থেকে নিয়মিত চাঁদা উত্তোলন করে।

উল্লে­খ্য, বেশ কয়েকদিন আগে গোল্ডেন লাইন পরিবহনের সুপার ভাইজার শহিদুল ইসলাম চাঁদা দিতে অস্বীকার করলে তাকে পিটিয়ে আহত করে লিটন মোল্লার সন্ত্রাসী বাহীনী। যার প্রেক্ষিতে চাঁদাবাজির বিরুদ্ধে কঠোর অবস্থানে নেমেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উত্তর বিভাগ। বর্তমানে লিটন মোল্লা পলাতক রয়েছে।”

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp