বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে বিয়ের প্রলোভনে ধর্ষণে ৬ মাসের অন্তঃসত্ত্বা স্কুলছাত্রী

গৌরনদী প্রতিনিধি :: বিয়ের প্রলোভন দেখিয়ে সপ্তম শ্রেণীর এক মাদ্রাসা ছাত্রীকে (১৫) জোরপূর্বক ধর্ষণের ফলে ওই ছাত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা হয়ে পরেছে। ঘটনাটি বরিশালের গৌরনদী উপজেলার বার্থী এলাকার। এঘটনায় থানায় ধর্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগি মাদ্রাসা ছাত্রীকে দীর্ঘদিন যাবত প্রেমের প্রস্তাব ও উত্যক্ত করে আসছিলো একই গ্রামের মৃত খসরু মাঝির পুত্র বাপ্পি মাঝি (২২)। এরই মধ্যে বাপ্পির সাথে ওই ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ছয় মাস পূর্বে বাপ্পি মাঝি ভূক্তভোগির বসতবাড়ীতে এসে তাকে (ছাত্রী) জোরপূর্বক ধর্ষণ করে।

সূত্রে আরও জানা গেছে, গত ৫ জানুয়ারী ছাত্রীর পেটে ব্যাথা শুরু হয়। একপর্যায়ে আসামী বাপ্পির মা ঝর্না বেগম ও ভুক্তভোগির খালা তানিয়া বেগম ভুক্তভোগিকে একটি বেসরকারী ক্লিনিকে নিয়ে গেলে অন্তঃসত্ত্বার বিষয়টি ধরা পরে। পরবর্তীতে বিষয়টি আসামি বাপ্পিকে জানানো হলে ভূক্তভোগীকে বিভিন্ন ধরনের ভয়ভীতি দেখিয়ে আসছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা কামাল হোসেন জানান, ভুক্তভোগীর ডাক্তারী পরিক্ষা সম্পন্ন করা হয়েছে। আসামীকে গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।’

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp