বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে বেপরোয়া গতীর ট্রলি কেড়ে নিলো পথচারীর প্রাণ

এস এম রনি :: ভোলা-বরিশাল মহাসড়কে ট্রলির চাপায় মনোয়ারা বেগম (৬০) নামের এক পথচারী নিহত হয়েছে। বুধবার (১৯ ফেব্রুয়ারী) সকাল ১০টার দিকে সদর উপজেলার ছনের মসজীদ নামকস্থানে এ দূর্ঘটনা ঘটে।

নিহত মনোয়ারা বেগম সদর উপজেলার দিনার গ্রামের ৪নং ওয়ার্ডের মৃত রুস্তম আলীর স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার সকাল ১০টার দিকে মনোয়ারা মসজীদ এলাকা থেকে ঔষধ কিনে বাড়ি ফিরে যাচ্ছিল। চরকাউয়া খেয়াঘাট থেকে আসা একটি বেপরোয়া গতীর ট্রলি তাকে চাপা দেয়। এবং তাৎক্ষনিক ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎক মৃত ঘোষনা করেন।

এদিকে বিক্ষুব্ধ এলাকাবাসী ভোলা-বরিশাল মহাসড়কে যান চলাচল রাস্তা ১ঘন্টা অবরুদ্ধ করে রাখেন। পরে বরিশাল মেট্রোপলিটন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আনোয়ার হোসেন এসে ঘটনাস্থল পরিদর্শন করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। ওসির আশ্বাসে বিক্ষুব্ধ জনতা সড়ক ছেড়ে দিলে যান চলাচল স্বাভাবিক হয়।

এলাকাবাসীর দাবি- এই সমস্ত ট্রলি যেন আর কখনো বেপরোয়া ভাবে রাস্তায় চলতে না পারে। এবং বেশীরভাগ গাড়ি ফিটনেস বিহীন ও লাইসেন্স বিহীন। তাদের নেই কোন প্রশিক্ষন। এই গাড়ি গুলো বন্ধের দাবি জানান তারা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp