বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ভূয়া চিকিৎসকের লাখ টাকা অর্থদণ্ড

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে ডায়গনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে এক ভূয়া চিকিৎসককে ১ লাখ টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (২২ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাসেল ইকবাল পরিচালিত ভ্রাম্যমান আদালতে তাকে এ দণ্ড প্রদান করা হয়।

 

দণ্ডপ্রাপ্ত জিয়াউল ইসলাম নগরের কাউনিয়া এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

 

সে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মেডিসিন ও কিডনি বিশেষজ্ঞ ডাঃ রফিকুল ইসলাম নামে এক চিকিৎসকের ব্যবস্থাপত্র ব্যবহার করে রোগীদের ভূয়া চিকিৎসা দিতো।

 

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট রাসেল ইকবাল জানান, অভিযোগের ভিত্তিতে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের সহায়তায় নগরের আগরপুর রোডস্থ দি মুন মেডিকেল সার্ভিসেস-এ অভিযান চালানো হয়।

 

এসময় জিয়াউল ইসলাম নামের এক ব্যক্তিকে আটক করা হয়। যিনি নিজে চিকিৎসক হিসেবে কোন কাগজপত্র দেখাতে পারেননি। পাশাপাশি তিনি অন্য একজন চিকিৎসকের ব্যবস্থাপত্র ব্যবহার করছিলো।  পরে আইন অনুযায়ী জিয়াউল ইসলামকে সর্বোচ্চ ১ লাখ টাকা জরিমানা করা হয়।

অভিযানে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট সুব্রত বিশ্বাস দাস, শরীফ মোহাম্মদ হেলাল উদ্দীন, মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশের এসআই নজরুল ইসলাম, এএসআই মিরাজসহ সঙ্গীয় ফোর্সগন উপস্থিত ছিলেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp