বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে মাইক্রোবাস আটকে চাঁদাবাজি, সিসি ক্যামেরায় ধরা পড়লো ২ ‍পুলিশ কর্মকর্তা

নিজস্ব প্রতিবেদক ::: বরিশালে পর্যটকবাহী মাইক্রোবাস আটকে বিয়ার উদ্ধারের ঘটনা ২০ হাজার টাকা চাঁদা নিয়ে আপস করার অভিযোগে কোতোয়ালি মডেল থানার দুই এসআইকে প্রত্যাহার করা হয়েছে। ঘটনাস্থলের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ওই দুই এসআইকে শনাক্ত করা হয়।

প্রত্যাহার হওয়া দুই কর্মকর্তা হলেন ইব্রাহীম খলিল ও মেহেদী হাসান।

প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন বরিশালের উপ-পুলিশ কমিশনার আলী আশরাফ ভূইয়া।

মহানগর পুলিশের সূত্র জানায়, গত ২৬ সেপ্টেম্বর রাতে নগরীর পানির ট্যাংকি এলাকায় ১১ পর্যটকবাহী একটি মাইক্রোবাসে তল্লাশি চালায় সাদা পোশাকধারী পুলিশ সদস্যরা। এ সময় তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেন। তল্লাশি চালিয়ে মাইক্রোবাস থেকে চার ক্যান বিয়ার উদ্ধার করা হয়। এরপর ১ লাখ টাকা চাঁদা দাবি করেন প্রত্যাহার হওয়া দুই এসআই। পরেবিকাশে ২০ হাজার টাকা দিয়ে বিষয়টি আপস করেন পর্যটকরা।

এ ঘটনায় মঙ্গলবার ওই গাড়িতে থাকা একজন মহানগর পুলিশের ঊর্ধ্বতন এক কর্মকর্তার কাছে মৌখিকভাবে অভিযোগ করেন। অভিযোগ পাওয়ার পর ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ দেখে কোতোয়ালি মডেল থানার ওই দুই এসআইকে শনাক্ত করে প্রত্যাহার করা হয়।

বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার আলী আশরাফ ভূঁইয়া বলেন, অভিযুক্তদের প্রত্যাহার করে পুলিশ লাইন্সে নেওয়া হয়েছে। তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp