বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে মাদক ব্যবসায়ীর সাবলের কোপে মা মেয়ে জখম

স্টাফ রিপোর্টার :: তুচ্ছ ঘটনার জের ধরে সাবল দিয়ে মা মেয়েকে কুপিয়ে গুরুত্বর জখম করেছে এক মাদক ব্যবসায়ী ও তার মা বাবা। গত মঙ্গলবার বিকেল সাড়ে ৩ টার দিকে বরিশালের মুলাদী উপজেলার চরকালেখা ইউনিয়নের কায়েত মারা গ্রামে এই ঘটনা ঘটে।

এ ঘটনায় ওই গ্রামের খা বাড়ীর মৃতঃ হাশেম খার স্ত্রী সাফিয়া বেগম (৬০) ও তার মেয়ে হাসিনা (১৮) আহত হয়েছে। আহতদের উদ্ধার করে বরিশাল শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানাগেছে, হামলাকারী সুজন খা একই বাড়ীর জসীম খা’র ছেলে। সুজন পেশায় একজন মাদক ব্যবসায়ী। বেশ কিছুদিন পূর্বে মাদক মামলায় তিনি জেল হাজতে ছিলেন। যার মুলাদী থানায় জিআর নং ২২/১৭। তিনি এলাকায় মাদক ব্যবসা, মাদক সেবনসহ নানা অপরাধ মুলক কর্মকান্ডের সাথে জড়িত বলে অভিযোগ রয়েছে।
ঘটনার দিন সুজনের বাড়ীর ধান হাঁসে খাওয়াকে কেন্দ্র করে সুজন তার দাদি কে অকথ্য ভাষায় গালাগাল করে। এর প্রতিবাদ করলে সুজন ও তার মা হোসনেআরা বেগম মিলে সাবল দিয়ে কুপিয়ে তাদেরকে আহত করে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে শেবাচিম হাসপাতালে ভর্তি করে।

আহতের স্বজরা জানায়, সুজন ও তার মা এলাকায় বেপরোয়া। তাদের প্রশাসনের উর্ধত্বন কর্মকর্তা আত্বীয় এই পরিচয় দিয়ে এলাকায় প্রভাব বিস্তার করে চলছে। এমনকি কেউ সুজন ও তার পরিবারের বিরুদ্ধে কথা বলতে গেলে তাদের গালাগাল ও মারপিট করা হয়।
এ ঘটনায় থানায় মামলা দায়ের করবে বলে জানান আহতেরে স্বজনরা।

স্থানীয় সুত্রে আরো জানাগেছে, ঘটনাটিকে অন্যদিকে প্রবাবিত করার জন্য উল্টো সুজনের মা হোসনে আরা বেগম মুলাদী স্বাস্থ্য কম্পেক্স এ ভর্তি হয়ে আহতের পরিবারকে বিভিন্ন ভাবে হয়রানী ও মামলার হুমকী প্রদান করছে।

এঅবস্থায় ভুক্তভোগী পরিবারটি প্রশাসনের সুদৃষ্টি কামনা করেছেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp