বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে মানসিক ভারসাম্যহীনের আত্মহত্যা

অনলাইন ডেস্ক// বরিশালের গৌরনদীতে গঁলায় ফাঁস দিয়ে মোঃ আল-মামুন সরদার (৩৮) নামের এক মানসিক ভারসাম্যহীন ব্যক্তি আত্মহত্যা করেছে। শুক্রবার ভোররাতে উপজেলার হরিসেনা গ্রামে এ আত্মহত্যার ঘটনা ঘটে। এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে থানায় একটি সাধারন ডায়রী দায়ের করেছে। ময়নাতদন্ত ছাড়াই মামুনের লাশ দায়ন করা হয়েছে।

ঘটনাস্থল পরিদর্শন করে গৌরনদী মডেল থানার এস.আই মোঃ নাসিরউদ্দিন জানান, ওই এলাকার মোতাহার সরদারের ছেলে দুই সন্তানের জনক মোঃ আল-মামুন সরদার (৩৮) গত ২ বছর ধরে মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। মানসিক রোগের কয়েকজন ডাক্তার দেখালেও সে সুস্থ হয়ে উঠেনি। প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে পরিবারের সদস্যরা বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে ঘুমিয়ে পড়ে।

 

শুক্রবার ভোরে পরিবারের সদস্যরা ঘুম থেকে জেগে রান্না ঘরের পাশে আম গাছের ডালের সঙ্গে গামছা দিয়ে গঁলায় ফাঁস দেয়া আল-মামুনের লাশ ঝুলতে দেখে থানা পুলিশকে খবর দেয়। তিনি সঙ্গীয় ফোর্স নিয়ে সকাল ৮টার দিকে ঘটনাস্থল পরিদশর্ন করেন। শুক্রবার ভোররাত আনুমানিক সাড়ে ৩টার দিকে মামুন ঘরের পিছনের দরজা খুলে বাহিরে বের হয়ে রান্না ঘরের পাশে আম গাছের ডালের সাথে গঁলায় গামছা দিয়ে আত্মহত্যা করেছে বলে পুলিশ ও পারিবারের সদস্যরা জানায়।

পরিবারের পক্ষ থেকে থানায় কোন মামলা করতে রাজি না হওয়ায় এ ব্যাপারে পুলিশ বাদি হয়ে থানায় সাধারন ডায়রী দায়ের করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp