বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদক :: বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবীতে পৃথক দুটি মানববন্ধন করেছেন সিটি কর্পোরেশনের কর্মকর্তা কর্মচারী ও পরিছন্নতা কর্মীরা।

আজ শনিবার (২১ আগস্ট) বেলা এগারোটায় নগরীর সদর রোড অশ্বিনী কুমার টাউনহলের সামনে আলাদা আলাদা মানববন্ধন করেন তারা। মানববন্ধনে বক্তারা বলেন, সিটি মেয়র কাউন্সিলরসহ সকল নেতাকর্মীদের বিরুদ্ধে যে মামলা দায়ের করা হয়েছে তা অবিলম্বে প্রত্যাহার ও আটক নেতাকর্মীদের মুক্তির দাবী জানান তারা।

এসময় বিসিসির কর্মচারীরা বলেন, গ্রেফতার আতংকে কাজে যোগদান করতে পারছেননা তারা।

উল্লেখ্য গত বুধবার (১৮ আগস্ট) বরিশাল সদর উপজেলা চত্বরে শোক দিবসের ব্যানার ছেঁড়াকে কেন্দ্র করে প্রথমে কথার কাটাকাটি হয় ইউএনও মুনিবুর রহমানের সাথে বিসিসির স্টাফদের মধ্যে পরে আওয়ামী লীগ পুলিশের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সেই ঘটনায় দুটি পৃথক মামলা দায়ের করেন, একটি মামলার বাদী সদর উপজেলার ইউএনও মুনিবুর রহমান অপরটি দায়ের করেন কোতোয়ালি মডেল থানা পুলিশ।

মামলা দুটিতে এজাহার ভুক্ত আসামি পঁচাত্তর জন ও অজ্ঞাত পাঁচ শতাধিক। এদের ভিতর আজ শনিবার পর্যন্ত আটক করা হয়েছে একুশ জনকে, অন্যান্য আসামিদের আটকের অভিযান অব্যাহত আছেন বলে জানিয়েছেন পুলিশ।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp