বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে মুক্তির স্মৃতিতে নতুন প্রজন্ম

অনলাইন ডেস্ক ::- নতুন প্রজন্মকে ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে ব্যবহৃত বিভিন্ন উপকরণ ও টর্চার সেলের সাথে পরিচয় করিয়ে দিতে বরিশালে প্রথমবারের মত আয়োজন করছে ‘মুক্তির স্মৃতিতে নতুন প্রজন্ম’। বিজয়ের মাসের প্রথম দিনকে মুক্তিযোদ্ধা দিবসের স্বীকৃতিদানর দাবীতে এই অনুষ্ঠানের আয়োজন করেছে সামাজিক ও সাংষ্কৃতিক সংগঠন দি অডেশাস্।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৯ টায় নগরীর বাঁধ রোডের বদ্ধভূমির টর্চার সেলে অনুষ্ঠানে বিভিন্ন স্কুল কলেজের শিক্ষার্থীদের মুক্তিযুদ্ধের স্মৃতি চিহৃ বাংকার, টর্চার সেল, নির্যাতনের পর লাশ ভাসিয়ে দেয়া খাল, ব্রিজের ইতিহাস তুলে ধরেন মুক্তিযোদ্ধা কেএসএ মহিউদ্দিন মানিক বীর প্রতিক।

দি অডেশাস্ সভাপতি সাংবাদিক সাইদুর রহমান পান্থ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন বরিশাল সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতা কর্মকর্তা ডা. রবিউল ইসলাম, উদীচী বরিশালের সভাপতি সাইফুর রহমান মিরন, দি অডেশাস্ এর সহ সভাপতি দুর্জয় সিংহ জয় প্রমুখ।

এর আগে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান এর ভাস্কর্যে ও শহীদ বেদী ৭১ এ পুষ্পর্ঘ্য অর্পণ করেন অতিথি ও দি অডেশাস্ এর সদস্যরা। পরে নৃত্য পরিবেশন করেন হৃদয় সিংগানিয়ার টিম ও সঙ্গিত পরিবেশন করেন দি অডেশাস্ এর সদস্য সুপ্ত কর্মকার ও বরিশাল শিশু পরিবারের শিক্ষার্থীরা।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp