বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে ম্যাজিস্ট্রেটকে হত্যার হুমকি!

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) রাজিব আহমেদকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। এ সংক্রান্ত একটি চিঠি বরিশালের একটি আঞ্চলিক পত্রিকা অফিসে সম্পাদক বরাবরে ডাকযোগে পাঠানো হয়েছে।

প্রাপ্ত ওই চিঠির তথ্যানুযায়ী ৮ জনকে চিঠির অনুলিপি দেওয়া হয়েছে। এরমধ্যে প্রধানমন্ত্রী, আইনমন্ত্রী, আইন সচিব, স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, জনপ্রশাসন সচিব, বরিশালের জেলা প্রশাসক রয়েছেন।

বরিশালের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মো. শহীদুল ইসলাম সোমবার (২৪ জুন) বিকেল ৩টা পর্যন্ত কোনো চিঠি পাননি বলে সাংবাদিকদের জানিয়েছেন।

তিনি বলেন, গণমাধ্যম কর্মীদের কাছ থেকে বিষয়টি তিনি শুনেছেন। যাকে হুমকি দেওয়া হয়েছে তিনি অল্প কয়েকদিন আগে বরিশাল জেলা প্রশাসক কার্যালয়ে এসেছেন। আমরা হুমকির বিষয়টিকে গুরুত্ব দিয়ে কোনো গুরুত্বপূর্ণ কাজ যাতে ব্যহত না হয় সেদিকে যেমন খেয়াল রাখার চেষ্টা করছি, তেমনি নিরাপত্তার বিষয়টি চিন্তা করে আইন-শৃঙ্খলা বাহিনীসহ সংশ্লিষ্ট সবাইকে অবহিত করার কার্যক্রম শুরু করেছি। এই চিঠি দেওয়া যেকোনো কারণেই হতে পারে আমরা বিষয়টি খতিয়ে দেখবো

এ বিষয়ে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রাজিব আহমেদ বলেন, সকাল থেকে দুপুর পর্যন্ত আদালতের কার্যক্রম পরিচালনা করেছি। আমাদের এখানে জমি-জমা সংক্রান্ত মামলার নানান বিষয় থাকে। এর সূত্র ধরে যে কেউ ক্ষুব্ধ থাকতেই পারে। তবে যেহেতু হুমকি দেওয়ার মতো একটি বিষয় সামনে এসেছে তাই এ বিষযে আইনানুগ ব্যবস্থা অবশ্যই গ্রহণ করা হবে।

আর এ বিষয়ে তদন্ত করে করে যথার্থ ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস। তবে এতে যেন প্যানিক সৃষ্টির মতো কোনো ঘটনা না ঘটে সেদিকে খেয়াল রাখার আহ্বান জানান সবাইকে।

চিঠি সূত্রে জানা গেছে, সরকারি ডাকযোগে পত্রিকা অফিসে চিঠিটি আসে। যাতে প্রাপক করা হয়েছে সম্পাদককে এবং প্রেরক হিসেবে আনিছুর রহমানের নাম রয়েছে। প্রেরকের ঠিকানা উল্লেখ করা হয়েছে জজকোর্ট বরিশাল।

চিঠিতে উল্লেখ করা হয়, ঝালকাঠীর দু’জন জজের মতো বরিশালের এডিএম রাজিব আহম্মেদের মৃত্যু হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp