বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে যমুনা টেলিভিশনের ৫ম বর্ষপূর্তি পালন

শামীম আহমেদ ॥ ভালবাসার ৫ম বর্ষ এশ্লোগান নিয়ে বরিশালে বেসরকারী স্যাটেলাইট টিভি চ্যানেল যমুনা টেলিভিশনের ৫ম বর্ষপূর্তি উপলক্ষে কেক কেটে বর্ষ পালন করেছে বরিশাল অফিস। আজ শুক্রবার বেলা ১২টায় সদররোডস্থ যমুনা টেলিভিশনের বরিশাল অফিসে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথি বরিশাল সদর আসন সংসদ সদস্য ও পানি সম্পদ প্রতি মন্ত্রী কর্নেল (অবঃ) জাহিদ ফারুক শামীম বলেন, যমুনা টেলিভিশন ইতি পূর্বে ভোবে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশন করেছে আগামী দিনগুলিতে সেভাবেই সংবাদ পরিবেশনের ধারা অব্যাহত রাখবে।
তিনি আরো বলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে যেভাবে নিরলসভাবে কাজ করে ডিজিটাল বাংলাদেশের পাশাপাশি দেশের উন্নয়নের গতিধারার চাকা চালু রেখেছে সেই উন্নয়নের সংবাদগুলো যমুনা টেলিভিশন সহ সকল সংবাদ কর্মীরা আমাদের পাশে থেকে উন্নয়নশীল বাংলাদেশ গড়ার কাজে সহযোগীতা করার আহবান জানান।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বরিশাল সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বরিশাল টেলিভিশন মিডিয়া এসোসিয়েশনের সভাপতি ও এটিএন বাংলা বরিশাল স্টাফ রিপোর্টার হুমাউন কবীর, সাধারন সম্পাদক বরিশাল যুগান্তর ব্যুরো চীফ ও এনটিভি বরিশাল স্টাফ রিপোর্টার আখতার ফারুক শাহিন, বরিশাল প্রেস ক্লাব সাধারন সম্পাদক এস.এম জাকির হোসেন, বরিশাল রিপোর্টার্স ইউনিটি সভাপতি নজরুল বিশ্বাষ, বরিশাল যমুনা টেলিভিশন বরিশাল ব্যুরো প্রধান কাউসার হোসেন,বরিশাল দেশ টিভি ও ডেইলি স্টার প্রতিনিধি শুশান্ত ঘোষ,বরিশাল সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদ সাবেক সভাপতি এ্যাড. এসএম ইকবাল, সৈয়দ দুলাল, বরিশাল সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মাহাবুবুর রহমান মধু, বরিশাল আর টিভি প্রতিনিধি আলি জসিম, বৈশাখী টিভি প্রতিনিধি মিথুন সাহা, মাই টিভি প্রতিনিধি পারভেজ রাসেলসহ বিভিন্ন জাতীয় ও স্থানীয় প্রিন্ট মিডিয়া এবং বিভিন্নস্থরের গন্যমান্য ব্যাক্তিরা ।

এরপূর্বে প্রধান অতিথি পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক শামীম ও বিশেষ অতিথি সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহ্সহ নেতৃবৃন্দরা কেক কেটে যমুনা টেলিভিশনের বর্ষপূর্তি পালন করেন।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp