বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে যুবককে ফাঁসাতে গাড়ীর মধ্যে মায়াবাড়ি : অতঃপর

নিজস্ব প্রতিবেদক :: বরিশালে এক যুবককে ইয়াবাার বদলে মায়া বড়ি (জন্ম নিরোধক পিল) দিয়ে ফাঁসাতে গিয়ে জনরোষে পরে ডিবি পুলিশ । বরিশাল সদর উপজেলা ধীন চরকাউয়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দামোঃ মোসলেম এর ছেলে মোঃ রফিকুল ইসলাম রনি (২৭) এর সাথে এই ঘটনা ঘটে। বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনারের কার্যলায়ে অভিযোগ দেয়া সত্বেও বিচার পায়নি ভুক্তভোগি রনি।

এ সস্পর্কে মোঃ রফিকুল ইসলাম রনি বরিশাল ক্রাইম নিউজকে বলেন, জানুয়ারি মাসের ৮ তারিখ রাত ৮টায় বরিশাল মেট্রো ডিবির এস আই ইসাহাক আমার ফোনে ফোন দিয়ে বলে রনি ভাই আপনি কোথায় আমি ইমরান আমি বললাম বাজারে আছি পরে সে আমাকে বলে আপনাদের স্কুলের ওখানে আসেন ।স্কুলের ওখানে যাই গিয়ে দেখি কেউ নেই তখন আমি আবার ঐ নাম্বারে ফোন করি বললাম ভাই আপনি কই তখন সে আমাকে আমাদের বাজারের দিকে আসতে বলে তখন বাজারের দিকে যাই। মিরা বাড়ির কাছে আসার পর মটরসাইকেল সিগনাল দেন ৫ থেকে ৬ জন ডিবি পুলিশ। গাড়ি থামানোর পরে আমাকে বলে আপনার কাছে ৩০ পিচ ইয়াবা এবং এক হাজার টাকা আছে।  আমার গাড়ি সার্চ করেন তখন আমার মটর সাইকেলের উইল সেডের মধ্যে সাদা টেপ দিয়ে পেঁচানো একটি প্যাকেট বের করেন। তখন আমি বললাম প্যাকেটের ভিতর কি আছে আমাকে দেখান তখন তারা দেখাতে চায়নি পরে এলাকার লোকজন জড়ো হতে থাকে তারপর প্যাকেটটি খুলে দেখেন মহিলাদের খাবার পিল ৫ টি লাল ৫ টি সাদা। ঐ সময় এলাকাবসীর কাছে প্রশ্নের সম্মুখীন হন ডিবি পুলিশ। আমি ও এলাকাবসী তাদের কে জিজ্ঞেস করি কে বা কারা এর সাথে জড়িত তখন ডিবি পুলিশ ইসাহাক বলে তাদের সোর্স পলাশ এর কথা এবং পলাশকে ইসাহাক ফোন দিয়ে গালি দিলে পলাশ নাসির নামে এক ব্যাক্তির কথা বলে পলাশের কথা অনুযায়ী ডিবির টিম তখন নাসিরের বাড়িতে যায়। নাসিরকে বাড়িতে গিয়ে পাওয়া যায়নি এবং নাসিরকে ডিবি পুলিশ একাধিক বার ফোন দিলে ফোন বন্ধ করে দেয়।

ঘটনার তিন দিন পর বরিশাল পুলিশ কমিশনার এর বরাবর লিখিত অভিযোগ দেয়া হয় এবং বন্দর থানায় একটি অভিযোগ করা হয়েছে বলে জানান রনি ।

এ ঘটনাটি বরিশাল মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারি কমিশনার নাসির উদ্দিন মল্লিককে তদন্ত ভাড় দেয়া হয়।

তিনি বলেন- তদন্ত করে ঘটনার কোন সত্যতা পাওয়া যায়নি।

রনি অভিযোগ করে বলেন- আমার কাছে যতেস্ট কল রেকর্ড ও প্রমান থাকা সত্বেও কেন বিচার পাবোনা। এমনকি আমাকে নানান সময় নানা ধরনের হুমকি দিয়ে থাকেন নাসির। নাসির পলাশকে দুই হাজার টাকা দেয় আমাকে মারার জন্য। নাসির আমাকে বলে এইবার বেঁচে গেছিস পরে আর বাঁচতে পারবি না।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp