বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে যুবলীগ নেতার দাত ফেলে দিলেন প্রতিপক্ষরা

নিজস্ব প্রতিবেদক ॥ গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে সতন্ত্র প্রার্থীর কর্মীদের হামলায় নলুয়া ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আহত হয়েছে। মঙ্গলবার (১২ ফেব্রুয়ারী) বরিশালের বাকেরগঞ্জের নলুয়া গ্রামের হাওলাদার বাড়ির সামনে এ হামলার ঘটনা ঘটে। আহতকে স্থানীয়রা উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করেছে।

আহতের স্বজন আল-মামুন ও স্থানীয় সূত্র জানায়, বাকেরগঞ্জের ৮ নং নলুয়া ইউনিয়নের ছালাম মৃধার পুত্র ইউনিয়ন যুবলীগ সহ-সভাপতি হামিদুজ্জামান রিমন এর সাথে নলুয়া গ্রামের হাওলাদার বাড়ির ইব্রাহীম হাওলাদারের সাথে গত জাতীয় নির্বাচন কেন্দ্রীয় পূর্ব শত্রুতা ছিল। এই ঘটনাকে কেন্দ্র করে গত শনিবার ঐ এলাকর সাবেক চেয়ারম্যান মিরনের নির্দেশে হত্যা মামলার আসামী জাকির মোল্লা , বাসার মোল্লা, সাইদ মোল্লা, রিয়াজ মোল্লা, হাবিব মোল্লা, ইব্রাহীম হাওলাদার, সুমন, জাহিদ নেগাবান, মিরন খান মিলে যুবলীগ নেতা হামিদুজ্জামান রিমনকে একা পেয়ে হামলা চালায়। এতে রিমনের নাকে রক্তাক্ত জখম হয় এবং মুকের ২/৩ টি দাত পড়ে গেছে। এসময় রিমনের ডাকচিৎকারে স্থানীয়রা এসে রিমনকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করে।

হামলার ব্যাপারে নলুয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ ফিরোজ বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সময় সরকার দলীয় নির্বাচন করেছে রিমন এবং হামলাকারীরা নির্বাচন করেছেন সতন্ত্র প্রার্থীর। এ ঘটনাকে কেন্দ্র করে রিমনের উপর হামলা করে সতন্ত্র প্রার্থীর নেতাকর্মীরা। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানায় রিমনের স্বজন আল-মামুন।

তিনি আরো বলেন, রিমনের জখম গুরুত্বর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp