বরিশাল ক্রাইম নিউজ

বরিশাল ক্রাইম নিউজ

অন্যায়ের বিরুদ্ধে আমরা

Print Friendly, PDF & Email

বরিশালে যুবলীগ নেতা পিন্টুকে ফের কুপিয়ে হত্যাচেষ্টা

নিজস্ব প্রতিবেদক :: বরিশালের গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহ’র ছেলে ও মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলুর ভাই যুবলীগ নেতা সলিল গুহ পিন্টুকে কুপিয়ে হত্যা চেষ্টা করা হয়েছে। স্থানীয়রা তাকে মূমূর্ষ অবস্থায় উদ্ধার করে শেবাচিম হাসপাতালে প্রেরণ করেছেন।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতাল কম্পাউন্ডে বসে আহতের স্বজনরা জানান, মাহিলাড়া এলাকার বালু ব্যবসা নিয়ন্ত্রন ও আধিপত্য বিস্তারের লক্ষ্যে বুধবার সকালে মাহিলাড়া বাজারে বসে পূর্ব বেজহার গ্রামের মৃত আনোয়ার রাঢ়ীর ছেলে সন্ত্রাসী রাসেল রাঢ়ীর নেতৃত্বে ১৫/২০ জন সন্ত্রাসী যুবলীগ নেতা পিন্টুকে এলোপাথারী ভাবে কুপিয়ে মারাত্মক জখম করে হত্যার চেষ্টা চালায়।

তারা আরও জানান, গৌরনদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হারিছুর রহমানের সাথে গুহ পরিবারের বিরোধ রয়েছে। তারই ধারাবাহিকতায় গৌরনদী উপজেলায় গুহ পরিবারকে রাজনীতি থেকে চিরবিদায় করার জন্য এ নিয়ে মোট তিনবার যুবলীগ নেতা পিন্টুকে কুপিয়ে হত্যার চেষ্টা করা হয়েছে।

আহতের ভাই উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান সৈকত গুহ পিকলু অভিযোগ করে বলেন, উপজেলা আওয়ামী লীগের এক নেতার নির্দেশে মাহিলাড়া এলাকায় একের পর এক সন্ত্রাসী কার্যক্রম করে যাচ্ছে রাসেল রাঢ়ী ও তার তিন ভাই। গত কয়েকদিন পূর্বে মাহিলাড়া ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য জসিম উদ্দিনকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে চেষ্টা চালায় রাসেল ও তার ভাইয়েরা।

সর্বশেষ বুধবার সকালে তার (পিকলু) ভাই সলিল গুহ পিন্টুকে ওই নেতার নির্দেশে কুপিয়ে হত্যা চেষ্টা চালানো হয়।

গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন জানান, খবরপেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ঘটনায় এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাওয়া যায়নি। লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন :
Share on facebook
Facebook
Share on twitter
Twitter
Share on whatsapp
WhatsApp